পার্কস্ট্রিট থানায় মহিলা সিভিক ভলান্টিয়ারকে শ্লীলতাহানির অভিযোগ, অভিযুক্ত SI জামিন পেলেন ২৪ ঘন্টায়

পার্কস্ট্রিট থানার এক মহিলা সিভিক ভলান্টিয়ারকে শ্লীলতাহানির অভিযোগে এক SI কে গ্রেফতার করা হলেও পরে জামিন পান। অভিযুক্তের আইনজীবীর দাবি, মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে।

Sayanita Chakraborty | Published : Oct 9, 2024 5:37 AM IST / Updated: Oct 09 2024, 11:13 AM IST

সদ্য পার্কস্ট্রিট থানার এক মহিলা সিভিক ভলান্টিয়ারকে শ্লীলতাহানির অভিযোগ ওঠে সাব ইনস্পেক্টরের বিরুদ্ধে। বিভাগীয় তদন্তের পর সেই SI-কে গ্রেফতার করা হয়। কিন্তু সকালে গ্রেফতার হলেও বিকেলে জামিন পেয়ে যায় বলে খবর। সাব ইনস্পেক্টরের আইনজীবী এই প্রসঙ্গে বলেন পুরোটাই নাকি ছিল সাজানো। মিথ্যা ফাঁসানো হয়েছে তাঁর মক্কেলকে।

মহিলা সিভিক ভলান্টিয়ার অভিযোগ করেছিলেন, পুজোর উপহার দেওয়া নাম করে ওই সাব ইনস্পেক্টর তাঁকে রেস্ট রুমে ডেকেছিলেন। সেখানেই শ্লীলতাহানী করেন। এর আগেও নানান কুমন্তব্য করতেন। তবে, এবার প্রমাণ সহ তিনি অভিযোগ করেন। তারপরই শুরু হয় তদন্ত। অভিযোগ পত্রে তিনি দাবি করেন, রাত ১টা ১০ মিনিট নাগাদ থানাক ৪ তলার রেস্ট রুমে তাঁকে ডেকে পাঠায় সাব ইনস্পেক্টর অভিষে রায়। উপহার হিসেবে একটি সালোয়ার কামিজ দেন। এরপর অশালীন আচরণ করেন ওই সাব ইনস্পেক্টর। মহিলা সিভিক ভলান্টিয়ার অভিযোগ সে সময় মদ্যপ অবস্থায় ছিলেন অভিযুক্ত। এরপর পার্ক স্ট্রিট থানায় তিনি অভিযোগ করেত অভিযোগ নেয়নি থানা। পরে, পুলিশ কমিশনার, জয়েন্ট সিপি ক্রাইম, স্বরাষ্ট্র দফতর, ডিসি সাউথ পার্কস্ট্রিট থানার ওসিকে-ও চিঠি দেন অভিযোগকারিণী। তারপর তদন্ত শুরু হয়। গ্রেফতার কার হয় তাঁকে। সোমবার, অভিযুক্তকে ব্যাঙ্কশাল কোর্টে তোলা হলে, ধৃতের জামিনের আবেদন জানান তাঁর আইনজীবী। তিনি বলেন, সাব ইনস্পেক্টরের জন্য কোনও আলাদা বিশ্রামকক্ষ নেই। তাঁকে ফাঁসানোর জন্য চক্রান্ত করা হয়েছে। সরকারি আইনজীবী আবার ধৃত সাব ইনস্পেক্টরের জেল হেফাজতের দাবি করেন। কিন্তু, দীর্ঘ সওয়াল-জবাবের পর ধৃতের জামিন মঞ্জুর হয়।

Latest Videos

 

Share this article
click me!

Latest Videos

'মুখ্যমন্ত্রী একজন অন্ধ ও বর্বর মানুষ' মমতাকে কেন এমন বললেন বিকাশ রঞ্জন ভট্টাচার্য? R G Kar
Bangla News | বিশাল বড় বার্তা শুভেন্দুর! বড় পদক্ষেপ ডাক্তারদের! সরাসরি | Suvendu Adhikari |
অভয়া বিচারের দাবিতে মহামিছিল আটক! Mamata-কে একহাত নিলেন Sukanta, আদালতে গিয়ে মিছিল আদায় হবে!
'সব কিছু ফাঁস হবে কে অর্জুনকে মারার প্ল্যান করেছিল' বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর | Suvendu Adhikari
'বিরূপ প্রতিক্রিয়া দিলেই আরও বড় পদক্ষেপ নেওয়া হবে' স্পষ্ট কথা চিকিৎসক কিঞ্জলের | Kolkata Doctor News