'রাজ্যের কিছু নিউজ চ্যানেল বাংলাকে জ্বালানোর ষড়যন্ত্র করছে', অভিযোগ মুখ্যমন্ত্রী মমতার

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'কিছু নিউজ চ্যানেল রাজ্য জ্বালানোর ষড়যন্ত্র করছে, এই বিষয়ে একটি টাস্কফোর্স গঠন করা দরকার। কিছু চ্যানেল বাংলাকে বদনাম করছে।

 

deblina dey | Published : Sep 9, 2024 10:12 AM IST

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সোমবার ৯ সেপ্টেম্বর বাংলার রাজ্য সচিবালয়ে একটি প্রশাসনিক পর্যালোচনা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে অবকাঠামো প্রকল্প এবং নাগরিক-কেন্দ্রিক পরিষেবা, বিশেষ করে গ্রামীণ এলাকায় পর্যালোচনা করা হয়। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই বৈঠকে অনেক গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, 'চিকেন ফ্লু ছড়িয়ে পড়ছে, তাই সীমান্ত সিল করুন, বিশেষ করে মেদিনীপুর, ঝাড়গ্রাম, পুরুলিয়ায় বাইরে থেকে পণ্য আনবেন না। এই চিকেন ফ্লু অন্য রাজ্য থেকেও রেলের মাধ্যমে আসতে পারে। রেল আমাদের হাতে নেই। কিছু জায়গায় মাঙ্কিপক্সও দেখা যাচ্ছে এবং এই বিষয়ে নোডাল অফিসার নিয়োগের প্রয়োজন রয়েছে।

Latest Videos

নিউজ চ্যানেলের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

প্রশাসনিক পর্যালোচনা সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও কয়েকটি নিউজ চ্যানেলকে নিশানা করেন। তবে সংবাদ চ্যানেলগুলোর নাম নেননি তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'কিছু নিউজ চ্যানেল রাজ্য জ্বালানোর ষড়যন্ত্র করছে, এই বিষয়ে একটি টাস্কফোর্স গঠন করা দরকার। কিছু চ্যানেল বাংলাকে বদনাম করছে।

চিকিৎসকদের ধর্মঘট নিয়ে কী বললেন?

মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতার আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নৃশংস ঘটনার বিরুদ্ধে ধর্মঘটে থাকা চিকিত্সকদের ডিউটিতে ফিরে যাওয়ার জন্য সিজেআই ডিওয়াই চন্দ্রচূদের নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, সুপ্রিম কোর্ট জুনিয়র ডাক্তারদের কাজে ফিরতে বলেছে, আমিও তাই বলব। তাদের কোনও প্রতিনিধি দল এসে আমার সঙ্গে দেখা করতে চাইলে আমি প্রস্তুত।

পুলিশের তৎপরতায় এ কথা বলেন

জুনিয়র ডাক্তারদের প্রতি সুপ্রিম কোর্টের নির্দেশে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, 'আমি খুশি যে পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি যেখানে অন্য রাজ্যে এটি ঘটে না। স্বাস্থ্য দফতরের কাছে আপনারা যে সব দাবি দিয়েছিলেন, তা পূরণ হয়েছে। আজ কেউ পুলিশের কাছ থেকে প্রতিবাদ করার অনুমতি নিচ্ছে না।

Share this article
click me!

Latest Videos

বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |