গালে চিবুকে লাল-সবুজ আবিরের ছোঁয়া, দোলের দিন রঙিন খুনসুটিতে ব্যস্ত শোভন বৈশাখী, দেখুন ছবি

শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কে না জানে এই দুই নাম। কেমন ভাবে দোল খেললেন তারা, কেমন ভাবে একে অপরকে রাঙিয়ে তুললেন রঙের মাদকতায়, দেখে নিন সেই ছবি।

Web Desk - ANB | Published : Mar 7, 2023 12:59 PM IST

16

কবে প্রথম রং মাখিয়েছিলেন বৈশাখীকে, প্রশ্নের উত্তরে সলজ্জ হাসি শোভনের। সে তো বহু বছর ধরেই রং মাখাচ্ছি, প্রেমিক শোভনের এই একটা কথাতেই যেন এবছরের দোল আরও রঙিন হল বৈশাখীর। হেসে শোভনের গালে মাখিয়ে দিলেন আবির। জমে উঠল ফাগের উৎসব। 

26

চলল দেদার রং খেলা। সবুজ, লাল আবিরে রাঙিয়ে তুললেন একে অপরকে শোভন বৈশাখী। কপালে লালের ছোঁওয়া, সঙ্গে গালে চিবুকে সবুজ আবিরের উকিঁঝুঁকি। বৈশাখীর দোল এদিন ছিল বরাবরের মতোই শোভনময়।

36

ঘরোয়া মেজাজে ধরা দিলেন এই জুটি। শোভন বৈশাখীর সিগনেচার স্টাইলে তাঁদের পোশাকে ছিল রংমিলান্তির খেলা। সাদা লালের হিট কম্বিনেশনে নিজেদের সাজিয়ে ছিলেন তাঁরা। বৈশাখির পরনে ছিল গাঢ় ঘিয়ে রংয়ের চওড়া লাল পাড় শাড়ি, সঙ্গে ম্যাচিং গয়না। শোভনের পরনে ধবধবে সাদা পাঞ্জাবি পাজামা।

46

এদিন শুধু শোভন অবশ্য নন, এই জুটির সঙ্গে ছিলেন বেশ কয়েকজন বন্ধু বান্ধব। আর ছিলেন বৈশাখীর কন্যা মহুল। তাকেও রং লাগিয়ে দিলেন শোভন চট্টোপাধ্যায়। 

56

খাওয়া দাওয়া আর রং মাখানো-সব মিলিয়ে জমজমাট শোভন বৈশাখীর দোল। একে অপরকে মিষ্টি খাইয়ে একই ঠান্ডাইয়ের গ্লাসে চুমুক দিতে দেখা গেল এই যুগলকে। 

66

রঙিন সব ছবি ধরা পড়ল বৈশাখীর সোশ্যাল মিডিয়ার পোস্টে। দোল উদযাপনের সব ছবিই তুলে ধরলেন তিনি সেখানে। বুঝিয়ে দিলেন মেজাজটাই তো আসল রাজা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos