'ছিঃ ছিঃ,রাজ্যের লজ্জা এই মুখ্যমন্ত্রী'! একের পর এক মহিলাদের নিপীড়নের ঘটনায় মমতাকে তুলোধোনা শুভেন্দুর

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বৃহস্পতিবার রাজ্যে মহিলাদের প্রতি একাধিক হিংসার ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চরম কটাক্ষ করেছেন। তিনি বলেন রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি এতই খারাপ যে ক্যাঙ্গারু কোর্ট জুড়ে স্থাপন করা হচ্ছে।

Parna Sengupta | Published : Jul 19, 2024 3:40 AM IST / Updated: Jul 19 2024, 09:32 AM IST

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বৃহস্পতিবার রাজ্যে মহিলাদের প্রতি একাধিক হিংসার ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (CM Mamata Banerjee)  চরম কটাক্ষ করেছেন। তিনি বলেন রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি এতই খারাপ যে ক্যাঙ্গারু কোর্ট জুড়ে স্থাপন করা হচ্ছে। যেখানে তাৎক্ষণিকভাবে বিচার করা হচ্ছে, বিশেষ করে মহিলাদের (Women) ক্ষেত্রে এই ঘটনা বেশি হচ্ছে বলে দাবি করেন তিনি। হাওড়া জেলার (Howrah) ডোমজুর এলাকায় এক মহিলার চুল কাটার ঘটনা উল্লেখ করে তিনি এ কথা বলেন। ঘটনার বিষয়ে কথা বলতে গিয়ে, শুভেন্দু অভিযোগ করেছেন যে ঘটনার সাথে জড়িত অভিযুক্তরা তৃণমূলের সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িত।

তিনি বলেন "বাংলায় মহিলাদের বিরুদ্ধে মধ্যযুগীয় বর্বরতা চলছে। ছিঃ ছিঃ, লজ্জা লাগে এসব দেখে। এবার ডোমজুর; হাওড়া। দুর্ভোগ চলছে কোচবিহার থেকে চোপড়া থেকে আড়িয়াদহ থেকে ডোমজুর পর্যন্ত।" শুভেন্দু আরও বলেন তকাল একজন মহিলার চুল নির্মমভাবে কাটা হয়েছিল, শাস্তি হিসাবে কাঁচি দিয়ে এলোমেলোভাবে কাটা হয়েছিল,যে বা যারা নির্মম নৃশংস এই জঘন্য কাজটি করেছে, তারা হল ইশা লস্কর, আবুল হুসেন লস্কর, শ্যাম লস্কর, মকবুল আলি, ইসরাইল লস্কর, আরবাজ লস্কর। "

Latest Videos

 

 

উল্লেখ্য, আরবাজ লস্কর এবং মহেবুল্লাহ মিদ্দে সরাসরি তৃণমূলের সঙ্গে যুক্ত বলে জানিয়েছেন শুভেন্দু। তিনি পোস্টে আরও বলেছেন, উত্তর দিনাজপুর জেলার চোপড়ায় একজন পুরুষকে একজন মহিলা সহ দু'জনকে মারধর করতে দেখা গেছে। এর আগে একটি "ভয়াবহ" ভিডিও প্রকাশিত হয়েছিল যাতে এক ব্যক্তি চোপড়ায় প্রকাশ্যে এক মহিলাকে নিগ্রহ করছে। এই ঘটনাগুলোই রাজ্যের পরিস্থিতি চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয়। মহিলা মুখ্যমন্ত্রী রাজ্যের লজ্জা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |