চোপড়া কান্ড নিয়ে চরম সাহসী পদক্ষেপ শুভেন্দু অধিকারীর! কী করতে চলেছেন? জানিয়ে দিলেন নিজের মুখেই

এই পরিস্থিতিতে এবার আসরে নামলেন রাজ্যের বিরোধী দলনেতা ও বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। এক চরম সাহসী পদক্ষেপ নিলেন তিনি। এদিন সেই কথা নিজের মুখেই প্রকাশ করেছেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক।

Parna Sengupta | Published : Jul 2, 2024 6:12 AM IST

চোপড়ায় তৃণমূল কংগ্রেস নেতার তালিবানি শাসনের ভয়ঙ্কর ঘটনার সাক্ষী গোটা দেশ। তরুণ-তরুণীকে রাস্তায় ফেলে কঞ্চি দিয়ে মারধর করা হয়। যা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন একের পর এক বিজেপি নেতা। যদিও মূল অভিযুক্ত জেসিবিকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু তৃণমূল কংগ্রেস বিধায়ক হামিদুর রহমান নির্যাতিতা মহিলার চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন। পাশাপাশি জেসিবির পক্ষ নেন।

এই পরিস্থিতিতে এবার আসরে নামলেন রাজ্যের বিরোধী দলনেতা ও বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। এক চরম সাহসী পদক্ষেপ নিলেন তিনি। এদিন সেই কথা নিজের মুখেই প্রকাশ করেছেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক। এদিন এই ব্যাপারে শুভেন্দুবাবুকে একটি প্রশ্ন করা হয়। আর সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি বলেন, "আমি একদিকে কোচবিহারের ঘটনা অন্যদিকে এই চোপড়ার ঘটনা নিয়ে মুখ্যসচিবকে চিঠি লিখব। যাতে তারা সিবিআইকে এই গোটা বিষয়টি নিয়ে পদক্ষেপ নিতে বলেন। কিন্তু যদি তারা এই কাজ না করেন, তাহলে আইনি লড়াই লড়ে কিভাবে কি করতে হয়, সেটা আমি করব।"

Latest Videos

অর্থাৎ বোঝাই যাচ্ছে যে, এই দুই জ্বলন্ত ইস্যুকে এখনই হাতছাড়া করতে নারাজ বিজেপি। তাই সেই দুটি ইস্যুতে যাতে সিবিআই তদন্ত হয়, তার জন্য রাজ্যের ওপর চাপ বাড়িয়ে বড়সড় হুঁশিয়ারি দিলেন শুভেন্দু অধিকারী। তবে শেষ পর্যন্ত রাজ্য কি পদক্ষেপ গ্রহণ করে, সেদিকেই নজর থাকবে সকলের।

একদিকে কোচবিহারের ঘটনা নিয়ে যখন উত্তাল রাজ্য, ঠিক তখনই ঘটে গিয়েছে চোপড়ায় ভয়ংকর ঘটনা। আর এই দুই ঘটনার পরিপ্রেক্ষিতে এবার রাজ্যের মুখ্যসচিবকে চিঠি লিখে সিবিআই তদন্তের দাবি জানাতে চলেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari | 'কে বলেছে পুজো থেকে বিরত থাকতে...' পুজোর উদ্বোধনে এসে ধুয়ে দিলেন শুভেন্দু
আক্রান্ত জুনিয়র ডাক্তাররা! ফের কর্মবিরতি প্রত্যাহার! দেওয়া হলো ২৪ ঘণ্টা আল্টিমেটাম! | RG Kar Protest
RG Kar দুর্নীতি মামলায় আশীষ পান্ডে-কে ৩ দিনের সিবিআই হেফাজত আলিপুর সিবিআই স্পেশাল কোর্টের
Mamata Banerjee Live: দক্ষিণ কলকাতার এক গুচ্ছ দুর্গাপুজোর উদ্বোধনে মমতা, দেখুন সরাসরি
ত্রাতার ভূমিকায় Bharati Ghosh! Ghatal-এর Mansuka বন্যা কবলিত মানুষদের পাশে সর্বভারতীয় মুখপাত্র