ভয়াবহ বাস দুর্ঘটনা বেহালায়, একাধিক গাড়িকে ধাক্কা দিয়ে ডিভাইডারে বাস- দেখুন ঘটনাস্থলের ভিডিও

সোমবার সকালে ২৩৫ নম্বর রুটের একটি বাস তারাতলা থেকে পৈলানের দিকে যাচ্ছিল। ঠাকুরপুকুর ৩এ বাসস্ট্যান্ডের কাছে আচমকাই ওই বাসের পিছনে একটা লাক্সারি বাস এসে ধাক্কা মারে।

Parna Sengupta | Published : Nov 6, 2023 5:35 AM IST / Updated: Nov 06 2023, 11:30 AM IST

সাত সকালে ফের বাস দুর্ঘটনা বেহালায়। কয়েক মাস আগে ভয়ঙ্কর দুর্ঘটনায় প্রাণ গিয়েছিল বড়িশা স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রের। দুর্ঘটনার পর সেখানে বসানো হয়েছিল ড্রপ গেট, নজরদারিও চলছিল। সোমবারের দুর্ঘটনাস্থল সেখান থেকে ২ কিলোমিটার দূরে। এদিনের দুর্ঘটনায় আহত হয়েছেন প্রায় ১৫ জন। তাদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

সোমবার সকালে কাকদ্বীপ - ডায়মন্ড রুটের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ২৩৫ নম্বর একটি বাসের পেছনে ধাক্কা মারে। এবং ২৩৫ নম্বর বাসটি আরও ৩টি গাড়িতে ধাক্কা মারে এবং অবশেষে মেট্রোর পিলারে গিয়ে ধাক্কা মেরে আটকে যায়। ২৩৫ নম্বর রুটের বাসটি তারাতলা থেকে পৈলানের দিকে যাচ্ছিল। ঠাকুরপুকুর ৩এ বাসস্ট্যান্ডের কাছে আচমকাই ওই বাসের পিছনে লাক্সারি বাসটি এসে ধাক্কা মারে। তারপরেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে যাত্রীবাহী বাসটি। সামনে থাকা একটি প্রাইভেট গাড়ি ও একটি পুলিশের গাড়িকে ধাক্কা মারে, তারপর ডিভাইডারের ওপর উঠে যায়।

 

 

রাস্তার ধারে একজন ফল ব্যবসায়ী ছিলেন। সেখানে একজন ব্যক্তি ফল কিনছিলেন। বাসের ধাক্কায় তাঁরা গুরুতর আহত হয়েছেন। রাস্তায় অনেকটা দূরে ছিটকে পড়েন তারা। ওই এলাকাতেই কালীপুজোর প্যান্ডেল বাঁধার কাজ চলছিল। সেখানেও বেশ কয়েকজন ছিলেন। তাঁরাও আহত হন। এখনও পর্যন্ত ১৫ জনের আহত হওয়ার খবর মিলেছে। ২৩৫ নম্বর বাসের ১০-১২ জন যাত্রীও আহত হয়েছেন বলে খবর। এদের মধ্যে অনেকেই আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন।

দুটি বাসেরই সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে ভেঙে গিয়েছে। স্থানীয় বাসিন্দা ও পুলিশের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এলাকায় ব্যাপক যানজট তৈরি হওয়ায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!