কলেজে তাঁর সহপাঠীই এবার তৃণমূলের প্রার্থী, মানিকতলা উপনির্বাচনে প্রার্থীর নাম বলে দিলেন মমতা

আসন্ন মানিকতলা বিধানসভার উপনির্বাচন ঘিরে চড়ছে রাজনীতির পারদ। প্রয়াত তৃণমূল নেতা সাধন পান্ডের স্ত্রী সুপ্তি পান্ডেকেই মানিকতলা বিধানসভার উপনির্বাচনে প্রার্থী বাছলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

Subhankar Das | Published : Jun 11, 2024 1:32 PM IST / Updated: Jun 11 2024, 11:38 PM IST

আসন্ন মানিকতলা বিধানসভার উপনির্বাচন ঘিরে চড়ছে রাজনীতির পারদ। প্রয়াত তৃণমূল নেতা সাধন পান্ডের স্ত্রী সুপ্তি পান্ডেকেই মানিকতলা বিধানসভার উপনির্বাচনে প্রার্থী বাছলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

মঙ্গলবার, নবান্নতে জরুরি বৈঠকে ঘাসফুল শিবিরের নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh), কলকাতা পুরসভার (KMC) ডেপুটি মেয়র অতীন ঘোষ (Atin Ghosh), মেয়র পারিষদ স্বপন সমাদ্দারদের সঙ্গে সুপ্তি পান্ডেকেও ডেকেছিলেন তৃণমূল নেত্রী। সূত্র মারফৎ জানা যাচ্ছে, সেই বৈঠকেই মমতা বন্দ্যোপাধ্যায় আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন যে, আগামী ১০ জুলাই অনুষ্ঠিত হতে চলা মানিকতলা উপনির্বাচনে সাধনবাবুর স্ত্রীকেই প্রার্থী করা হবে।

তবে তৃণমূলের তরফ থেকে এখনই সরকারিভাবে কিছু জানানো হয়নি। কিন্তু পরিস্থিতি বলছে, সম্ভাবনা সেইরকমই। প্রসঙ্গত, যোগমায়া দেবী কলেজে মমতা বন্দ্যোপাধ্যায়ের সহপাঠী ছিলেন সুপ্তি পান্ডে। গুঞ্জন চলছিল যে, সাধন পান্ডের (Sadhan Pande) মেয়ে শ্রেয়া পান্ডেকে (Shreya Pande) এই কেন্দ্রে প্রার্থী করতে পারে ঘাসফুল শিবির।

কিন্তু তাঁকে নিয়ে দলেরই একটা বড় অংশের আপত্তি রয়েছে বলে সূত্রের খবর। তার মধ্যে আবার উল্টোডাঙার আবাসনে ডিজে তান্ডবের ঘটনাতেও নাম জড়িয়ে পড়ে শ্রেয়া পান্ডের। এমনকি, সেই ঘটনা নিয়ে গত শনিবার দলের বৈঠকে ক্ষোভ উগরে দেন খোদ মমতাই।

সোমবারও নবান্নর বৈঠকে মানিকতলা নিয়েই মূলত আলোচনা হয়। সূত্রের খবর, সেই বৈঠকেই তৃণমূল নেত্রী বলে দেন, প্রার্থী তিনি প্রায় স্থির করে ফেলেছেন। আর মঙ্গলবার, নবান্নে ডেকে পাঠানো হয় মানিকতলা বিধানসভা এলাকার প্রত্যেক পুরসভার কাউন্সিলরদের। শোনা যাচ্ছে, মঙ্গলবারের বৈঠকে তৃণমূল (TMC) সুপ্রিমো পরিষ্কার বলে দেন, দলের প্রার্থীকে জেতাতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজে নামতে হবে।

মঙ্গলবার, নবান্নের বৈঠক থেকে বেরিয়ে কুণাল ঘোষ জানান, “মুখ্যমন্ত্রী বৈঠকে ছিলেন। তাঁর উপস্থিতিতে বেশকিছু আলোচনা হয়েছে। এই বিষয়ে যখন যা জানানোর, দল জানিয়ে দেবে।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari Live: আন্তর্জাতিক যোগ দিবস পালনে শুভেন্দু অধিকারী, দেখুন সরাসরি
Barasat Police | ছেলেধরা কাণ্ডে উত্তাল বারাসাত, সাধারণ মানুষকে সচেতন করতে পথে নামলো পুলিশ সুপার
Murshidabad : ৬ মাস ধরে লো-ভোল্টেজ! প্যাচপ্যাচে গরমে নাজেহাল! এরপর গ্রামবাসীরা যা করলেন..
PM Modi Live: আন্তর্জাতিক যোগ দিবস পালনে প্রধানমন্ত্রী, দেখুন সরাসরি
Suvendu Adhikari : 'এবার পশ্চিমবঙ্গ নড়ে যাবে, বিরাট জননেতা' বলেই নমস্কার করলেন শুভেন্দু, কেন!