Durga Puja: পার্থ চট্টোপাধ্যায়ের বদলে অরূপ বিশ্বাস! নাকতলা উদয়নের দুর্গাপুজোয় বদলের হাওয়া

২০২৩ সালে নাকতলার পুজোর ভবিষ্যৎ কী হবে, সেই বিষয়ে যখন জল্পনা তুঙ্গে, তখনই উদয়ন সংঘে আসতে চলেছে নতুন মুখ।

Sahely Sen | Published : Aug 11, 2023 11:21 AM IST / Updated: Aug 11 2023, 04:52 PM IST

তৃণমূলের প্রাক্তন মহাসচিব পার্থ চট্টোপাধ্য়ায়ের দুর্গাপুজো বলেই পরিচিত ছিল দক্ষিণ কলকাতার নাকতলা উদয়ন সংঘের পুজো। নাকতলার পুজো মানেই সাধারণ মানুষ তাঁর কথা মনে করতেন। তবে, ২০২১ সালের পর থেকে সেই ছবি বদলেছে। ২০২২-এ স্বয়ং মুখ্যমন্ত্রী তথা শাসক দলের দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও নাকতলা উদয়ন সংঘের দুর্গাপুজোর আমন্ত্রণে সাড়া দেননি। শিক্ষক নিয়োগ দুর্নীতিতে পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হয়েছেন, তার পর থেকেই তাঁর দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে শাসক শিবির। ২০২৩ সালে নাকতলার পুজোর ভবিষ্যৎ কী হবে, সেই বিষয়ে যখন জল্পনা তুঙ্গে, তখনই উদয়ন সংঘে আসতে চলেছে নতুন মুখ।

দুর্গাপুজোর আর মাত্র ২ মাস বাকি। বড় বড় ক্লাবে খুঁটি পুজো সম্পন্ন হয়ে গিয়েছে। শহর জুড়ে পুজো পুজো রব। নাকতলা উদয়ন সংঘের দুর্গাপুজোর জন্য যে পোস্টারগুলি টাঙানো হয়েছে, সেগুলিতে উল্লেখ করা হয়েছে, দূষণমুক্ত পরিবেশের লক্ষ্যে নাকতলার উদয়নে থাকব আমরা এলাকাবাসী। ২৭ অগাস্ট সকাল ১১টায় আরম্ভ আমাদের আগমনীর প্রচার। এলাকার ৮ থেকে ৮০ সকলের ভাবনায় রং তুলিতে রঙিন হবে ক্যানভাস। বাংলার ঐতিহ্য বাঙালির আবেগ দুর্গাপুজো দেখবে এক নতুন সূর্যর ভোর। নাকতলাবাসীর পক্ষ থেকে সকলকে আমন্ত্রণ।

ওই পোস্টারেই বড় বড় করে লেখা হয়েছে রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের নাম। উল্লেখ করা হয়েছে, নতুন সূর্যের ভোরে আমাদের মাঝে থাকবেন যিনি, তাঁকে আমরা বলি ‘তুমি আমাদেরই লোক’। এখানেই দেখা যাচ্ছে, টালিগঞ্জের বিধায়ক তথা তৃণমূল নেতা অরূপ বিশ্বাসের নাম। নাকতলারই পাড়ার লোক প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির এক বছরের মাথায় আলিপুর সুরুচি সংঘের পাড়ার মানুষ টালিগঞ্জের বিধায়ক তথা বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাসকে এবার নাকতলা উদয়ন সংঘ ক্লাবের চিফ পরামর্শদাতা করা হল বলে বোঝা যাচ্ছে।

আরও পড়ুন-

Independence Day 2023: গাড়িতে জাতীয় পতাকা লাগালেই জেল হতে পারে, জেনে নিন পতাকা লাগানোর অধিকার শুধুমাত্র কাদের আছে
স্বাস্থ্য বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সুহৃতা পালকে অপসারণের নির্দেশ দিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস

Photos Vastu Direction: বাড়িতে কোনও ছবি টাঙালে ৮টি মারাত্মক ভুল অবশ্যই এড়িয়ে চলুন

Chandrayaan 3 vs Luna 25: ভারতকে টক্কর দিচ্ছে রাশিয়া, চন্দ্রযানের আগেই চাঁদে পৌঁছে যাবে লুনা?

Share this article
click me!