Traffic Update kolkata: লক্ষ্মীবারে কেমন থাকবে রাস্তাঘটের অবস্থা? এক নজরে দেখে নিন ট্রাফিক আপডেট

এছাড়া প্রত্যেকদিন শয় শয় মানুষ কজের খোজে বা অন্যান্য প্রয়োজনে কলকাতায় আসে। এই পরিস্থিতিতে শহরের রাস্তা ঘাটের হাল হকিকত সপর্কে ধারনা থাকাটা প্রয়োজন।

Ishanee Dhar | Published : Sep 7, 2023 4:32 AM IST

লক্ষ্মীবার রাস্তায় ট্রাফিকের চাপ কতটা থাকবে? সপ্তাহের এই কর্ম ব্যাস্ত দিনে শহরের কো রাস্তা দিয়ে গেলে ট্রাফিক এড়ানো যাবে সে বষয় জেনে রাখা খুবই দরকার। এছাড়া শহরের কোথাও আজ কোনও মিছিল, মিটিং আছে কি না সেই বিষয় আগে থেকে জেনে রাখা খুবই গুরুত্বপূর্ণ। এছাড়া প্রত্যেকদিন শয় শয় মানুষ কজের খোজে বা অন্যান্য প্রয়োজনে কলকাতায় আসে। এই পরিস্থিতিতে শহরের রাস্তা ঘাটের হাল হকিকত সপর্কে ধারনা থাকাটা প্রয়োজন।

শহর কলকাতার অন্য নাম মিছিল নগরী। প্রতিদিনই থাকে কোনও না কোনও মিছিল মিটিং। অফিস টাইমের মধ্যে এই ধরণের কর্মসূচির কারণে ভোগান্তিতে পড়তে হয় সাধারণ মানুষকে। তাই এজনজরে দেখে নেওয়া যাক আজকের ট্রাফিক আপডেট।

লালবাজার ট্রাফিক কন্ট্রোল সূত্রে জানানো হচ্ছে আজ এখনও পর্যন্ত শহরের যান চলাচল স্বাভাবিক। কোথাও কোনও মিছিল মিটিং নেই। কোনও দুর্ঘটনারও কোনও খবর নেই। তবে গতকাল ভোররাত থেকে টানা বৃষ্টি হওয়ায় কিছুটা সমস্যা হচ্ছে। পাশাপাশি জন্মাষ্টমী উপলক্ষ্যে কালাকার স্ট্রিটে একটি শোভাযাত্রা রয়েছে। তা বাদে আজ উল্লেখযোগ্য খুব একটা ভিড় হওতার কথা নয়।

Share this article
click me!