Weather News: বুধবার রোদ ঝলমলে দিন, জেনে নিন কলকাতা ও তার পার্শ্ববর্তী এলাকাগুলির আবহাওয়ার খবর

দক্ষিণবঙ্গে আগামী তিন দিনে তাপমাত্রা কমতে পারে বলে পূর্বাভাস আলিপুর আবহাওয়া দফতরের। দক্ষিণবঙ্গে দিনেরবেলার তাপমাত্রার কয়েক দিনের জন্য কিছুটা কমতে পারে।

deblina dey | Published : Mar 5, 2024 8:13 PM IST

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, বুধবার কলকাতার তাপমাত্রা দিনের বেলায় প্রায় একই থাকবে। তবে আকাশ পরিষ্কার থাকবে ১৫ মার্চের আগে বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। রোদ ঝলমলে দিনই থাকবে। ১৫ মার্চ পর্যন্ত পশ্চিমবঙ্গে বৃষ্টির কোনও সম্ভাবনা নেই এই সময়ের মধ্যে গড় আবহাওয়া দিন ৩০ এবং রাতে ২০ ডিগ্রির মধ্যেই থাকবে।

কলকাতার সর্বত্র আবহাওয়া মোটামুটি শুকনোই থাকবে। তবে দক্ষিণবঙ্গে আগামী তিন দিনে তাপমাত্রা কমতে পারে বলে পূর্বাভাস আলিপুর আবহাওয়া দফতরের। দক্ষিণবঙ্গে দিনেরবেলার তাপমাত্রার কয়েক দিনের জন্য কিছুটা কমতে পারে। এর পর আবার বৃদ্ধি পাবে দক্ষিণবঙ্গের তাপমাত্রার পারদ।

বুধবার থেকেই আবহাওয়ার পরিবর্তন হতে চলেছে। আংশিক মেঘলা আকাশ থাকতে পারে এবং হালকা বৃষ্টিতে ভিজতে পারে উত্তরবঙ্গের একটি জেলা। দার্জিলিং জেলায় বৃহস্পতিবার এবং শুক্রবার হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়া উত্তরের বাকি জেলাগুলিতে শুকনো আবহাওয়া বজায় থাকবে। বুধবার কলকাতার সর্বোচ্চ আবহাওয়া থাকবে ৩০ ডিগ্রী সেলসিয়াস এবং সর্বনিন্ম তাপমাত্রা থাকবে ২১ ডিগ্রী সেলসিয়াস।

Share this article
click me!