Kolkata News: একজনকে 'অপহরণ', অন্যজনকে 'ধর্ষণ'! প্রাক্তন প্রেমিক-প্রেমিকার গোলমেলে অভিযোগে ধাঁধায় পুলিশ

ধর্ষণ করা আর অপহরণ করা, দুটি ঘটনা একযোগে একই সময়ে ঘটা স্বাভাবিক নয়। ফলত, দুই প্রেমিক-প্রেমিকার মধ্যে কে মিথ্যা অভিযোগ করছেন, সেই বিষয়টিও তদন্ত করে দেখছে পুলিশ।

Sahely Sen | Published : Dec 8, 2023 2:26 AM IST

একজনের বিরুদ্ধে অপহরণ করার অভিযোগ, অন্যজনের বিরুদ্ধে ধর্ষণ করার অভিযোগ, তাও আবার চলন্ত গাড়ির মধ্যে বেহুঁশ করে দিয়ে! দুই প্রাক্তন প্রেমিক প্রেমিকার দুটি ভিন্ন ভিন্ন রকমের অভিযোগ পেয়ে এখন প্রবল ধন্ধে রয়েছে কলকাতা পুলিশ। 

-

কলকাতার ই এম বাইপাসের কাছে একটি চলন্ত গাড়ির মধ্যে বেহুঁশ করে দিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেন এক তরুণী, আদতে তিনি আসানসোলের বাসিন্দা। কলকাতা আনন্দপুর থানায় নিজেরই প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ করার অভিযোগ দায়ের করেন তিনি। এই ঘটনা ঘটে সোমবার। এরপর বুধবারেই ঘটনার মোড় ঘুরে যায়। 

-

তরুণীর অভিযোগের ২৪ ঘন্টা কেটে যেতেই মঙ্গলবার পালটা অভিযোগকারিণীর বিরুদ্ধেই অপহরণ করার অভিযোগ দায়ের করেছেন তাঁর প্রাক্তন প্রেমিক, তথা ধর্ষণের সন্দেহভাজন যুবক। পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার থানায় কোনও এক ব্যক্তি ফোন করে জানিয়েছিলেন যে, বাইপাসের ধারের একটি ফ্ল‌্যাটে জোর করে একজন যুবককে আটকে রাখা হয়েছে। সঙ্গে সঙ্গে সেই ফ্ল্যাটে ছুটে যান পুলিশকর্মীরা। দেখা যায় যে, ওই ফ্ল‌্যাটটির ভিতরে রয়েছেন এক যুবক। তাঁর হাতগুলি দড়ি দিয়ে বাঁধা ছিল। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। 

-

থানায় যখন উদ্ধারকৃত যুবককে জিজ্ঞাসা করা হয় যে, কে বা কারা তাঁকে ওই ফ্ল্যাটের ভেতরে আটকে রেখেছিলেন, তখন তিনি ওই অভিযোগকারী তরুণীর বিরুদ্ধেই অপহরণ করার অভিযোগ তোলেন, যিনি আগে তাঁর প্রেমিকা ছিলেন। যুবককে ফ্ল‌্যাট থেকে উদ্ধার করার পর টালিগঞ্জের একটি সরকারি হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

-

আরেকদিকে, বিচারকের কাছে গোপন জবানবন্দি দেওয়ার জন্য বুধবার তরুণীর হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু, হঠাৎ করে তাঁর আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে। তাঁর মোবাইল ফোনও বন্ধ রয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে যে, দুজনের অভিযোগই খতিয়ে দেখা হচ্ছে। ধর্ষণ করা আর অপহরণ করা, দুটি ঘটনা একযোগে একই সময়ে ঘটা স্বাভাবিক নয়। ফলত, দুই প্রেমিক-প্রেমিকার মধ্যে কে মিথ্যা অভিযোগ করছেন, সেই বিষয়টিও তদন্ত করে দেখছে পুলিশ। 

-
 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!