Madan Mitra: 'কালারফুল বয়ের' অ্যালবাম রিলিজ জন্মদিনে বিরাট ঘোষণা মদন মিত্রের

মদন মিত্র রবীন্দ্র সঙ্গীত গাইবে আগেই ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর দলনেত্রীর কথা মানবেন তা আবার হয় না কি ? জন্মদিনেই নেত্রীর কথার দাম রাখেলন মদন মিত্র। শুক্রবার নিজের জন্মদিনে নিজের প্রথম রবীন্দ্র সঙ্গীত অ্যালবামের কথা ঘোষণা করলেন কামারহাটি বিধায়ক মদন মিত্র। 
 

Riya Dey | Published : Dec 3, 2021 3:04 PM IST / Updated: Dec 03 2021, 08:52 PM IST

একদিকে তৃণমূল দলের কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)।  তবে রাজনীতির বাইরেও মদন মিত্র খুবই জনপ্রিয়। নিজের প্রোফাইল থেকে বারবার বিভিন্ন ফেসবুক লাইভে 9Facebook Live) এসে নিজেকে মানুষের কাছে প্রিয় করে তুলেছেন তিনি।  সম্প্রতি তাঁর জীবন নিয়ে বায়োপিক ও করতে চলেছেন পরিচালক রাজা চন্দ (Raja Chanda)। ছবির নাম ওহ লাভলি! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) মদন মিত্রকে (Madan Mitra) নাম দিয়েছেন কালারফুল বয়। আর কালারফুল বয়ের রঙিন জীবনকে সিনেমার পর্দায় ফুটিয়ে তুলতে চেয়েছেন পরিচালক।  

 

তবে ছবি তো পরের কথা! ইতিমধ্যেই নিজের ছবির নাম 'ওহ লাভলি' গানে গেয়ে প্রচার আদায় করে নিয়েছেন কালারফুল বিধায়ক। এছাড়াও 'ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া; গান গেয়েও বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এবার রবীন্দ্র সঙ্গীত গান গাইলেন তিনি। শুক্রবার ৩রা ডিসেম্বর নিজের জন্মদিনেই নিজের প্রথম রবীন্দ্র সঙ্গীত (Rabindra Sangeet) অ্যালবামের কথা ঘোষণা করেন মদন মিত্র (Madan Mitra)। অ্যালবামটির নাম 'কবি তর্পণে মদন মিত্র' যেখানে রয়েছে চারটি রবীন্দ্র সঙ্গীত। আগের মাসেই মাসেই তিনি গানগুলি রেকর্ড করেছিলেন তিনি। 

আরও পড়ুন- Murshidabad School: ছাত্রী নেই সরকারি স্কুলে, হাইকোর্টে বদলির আবেদন শিক্ষিকার

এখন প্রশ্ন হল কী কী গান রয়েছে এই অ্যালবামে? কালারফুল বয়ের প্রথম রবীন্দ্র সঙ্গীত অ্যালবামে সম্ভবত খাবে 'ওরে ভাই ফাগুন লেগেছে বনে বনে', 'আমারও পরাণ যাহা চায়', 'কী গাবো আমি, কী শুনাবো?', 'আমায় যে সব দিতে হবে, সে তো আমি জানি' এই চারটি গান থাকতে পারে বলে জানা গেছে। শুক্রবার বিকেলে ফেসবুক লাইভে (Facebbok Live) আসেন বিধায়ক। সেখানেই নিজের নতুন রবীন্দ্র সঙ্গীত (Rabindra Sangeet) অ্যালবামের কথা ও ঘোষণা করেন তিনি। এদিন কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের (Rabindranath Tagore) ছবিতে মাল্যদান করেন মদন মিত্র (Madan Mitra)। এরপরই সহযোগী শিল্পীদের সঙ্গে নিয়ে অ্যালবামের আনুষ্ঠানিক ঘোষণা করেন তিনি। 

আরও পড়ুন- Hindi Education: তৃণমূলের হাত ধরেই ঢেলে সাজছে অ্যাকাডেমি, এবার হিন্দিতেই দেওয়া যাবে বি-এড

প্রসঙ্গত, মদন মিত্রের (Madan Mitra) রবীন্দ্র সঙ্গীত চর্চার নেপথ্যে আছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই (Mamata Banerjee)। আগের মাসে মধ্যমগ্রামে প্রশাসনিক বৈঠক করছিলেন মুখ্যমন্ত্রী। হঠাৎ বৈঠক শেষে মদন মিত্রের (Madan Mitra) খোঁজ করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, 'মদন মিত্র কিছু বলল না তো! ওকে তো এতক্ষণ খেয়ালই করিনি।' এরপর নিজের প্রশ্নের উত্তর নিজেই দিয়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।  বলে ওঠেন 'ও কিছু বলবে না। ও রবীন্দ্রসংগীত গাইবে।' আর মুখ্যমন্ত্রীর সেই ইচ্ছা মেনেই রবীন্দ্র সঙ্গীত (Rabindra Sangeet) চর্চা ও শুরু করেন মদন মিত্র। এমনকী সংগীতচর্চার জন্য কবিগুরুর হাতে তৈরি শান্তিনিকেতনেও ঘুরে এসেছেন মদন মিত্র (Madan Mitra)। এবার প্রস্তুতি নিয়ে নিজের রবীন্দ্র সঙ্গীত (Rabindra Sangeet) অ্যালবামের কথা ঘোষণা করলেন কামারহাটির বিধায়ক। 

আরও পড়ুন- Murshidabad Pension: পেনশনের টাকায় বার্ধক্য ভাতা চালু, নজির প্রাক্তন জওয়ানের

Read more Articles on
Share this article
click me!