'হাওয়াই চটি' নয়, বিধানসভা অধিবেশনের প্রথম দিনে নজর কাড়ল মদনদার রুপোলি চপ্পল

  • পাঁচ বছর পর বিধানসভায় ফিরেছেন মদন মিত্র
  • একই মেজাজে দেখা গেল তাঁকে
  • পরনে ছিল সাদা ধুতি-পঞ্জাবি ও নীল মাস্ক
  • নজর কাড়ল তাঁর রুপোলি চপ্পল

Maitreyi Mukherjee | Published : Jul 3, 2021 1:15 PM IST / Updated: Jul 03 2021, 06:56 PM IST

নবান্নে ফের ক্ষমতায় এসেছে 'হাওয়াই চটি'। কিন্তু নতুন সরকার গঠনের পর বিধানসভার প্রথম অধিবেশনে নজর কাড়ল রুপোলি চপ্পল। যা শোভা পাচ্ছিল অনেকদিন পর বিধানসভায় ফেরা মদন মিত্রর পায়ে। সঙ্গে পরেছিলেন সাদা ধুতি-পঞ্জাবি ও নীল রঙের মাস্ক। 

আরও পড়ুন- সৈন্যরা হয়ে যাবে 'অদৃশ্য', সম্পূর্ণ নতুন প্রযুক্তি আবিষ্কার করল ইসরাইলি সেনাবাহিনী
    
পাঁচ বছর পর বিধানসভায় ফিরেছেন মদন মিত্র। আর অনেকদিন পর বিধানসভায় এলেও একই মেজাজে দেখা গেল তাঁকে। সাদা ধুতি-পঞ্জাবি পরলেও তিনি এদিন রঙিন হয়ে উঠলেন 'বস'-এর গুণে। দুবাই থেকে আনা এই চপ্পল পরেই সকলকে তাক লাগিয়ে দিলেন তিনি।


  

আরও পড়ুন- সলিসিটর জেনারেল-রাজ্যপালের অপসারণের দাবি, প্রধানমন্ত্রীর পর রাষ্ট্রপতির দ্বারস্থ হবে তৃণমূল

চপ্পলটি সম্পর্কে সাংবাদিকদের জানিয়েছেন খোদ মদনদাই। তবে সেটি নিজে কিনেছেন না কি কেউ উপহার দিয়েছেন তা অবশ্য জানা যায়নি। এমনকী, চপ্পলের দামও জানাননি তিনি। চপ্পলের উপরে লেখা ছিল ব্র্যান্ডের নাম 'বস'। আর তাঁর এই স্টাইল স্টেটমেন্ট সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। 

আরও পড়ুন- ভরা বর্ষায় সর্ষে ইলিশ, সঙ্গে ২-৩ দিনের সফর, নয়া ভাবনায় 'হিলশা ট্যুরিজম'

মাঝে মধ্যেই ফেসবুকে লাইভ করেন মদন মিত্র। সেখানেও পোশাক ও সানগ্লাসের জন্যই সর্বদা নজর কাড়েন। আর বিধানসভার প্রথম দিনেও নিজের স্টাইল স্টেটমেন্টের জন্যই চর্চার মধ্যে থাকলেন তিনি। আর এমন চপ্পল পরে আসার কারণ হিসেবে মদন বলেন, "আমি তো বহিরাগত নই। তাই বাইরে থেকে জুতো এনে পরেছি।" এর মাধ্যমে অবশ্য পরোক্ষে বিজেপিকেই খোঁচা দিয়েছেন তিনি। 

Share this article
click me!