ছাত্রকে ভোজালির কোপ দিয়ে গ্রামেরই শিব মন্দিরে হুংকার ঘাতকের, ভিডিও ভাইরাল, ভয়ে কাঁপছে পুরুলিয়া


ছাত্রকে ভোজালির কোপ দিয়ে বুক চিতিয়ে গ্রামেই ঘুরে বেড়ালো ঘাতক। এদিকে মর্মান্তিক এই ঘটনার পর এখনও অভিযোগ দায়ের হয়নি পুরুলিয়ায়। 
 

Asianet News Bangla | Published : Aug 15, 2021 8:15 AM IST / Updated: Aug 15 2021, 02:12 PM IST


ছাত্রকে ভোজালির কোপ দিয়ে বুক চিতিয়ে গ্রামেই ঘুরে বেড়ালো ঘাতক। ছাত্রকে ভোজালির কোপ দিয়ে ধারালো অস্ত্র নিয়ে সোজা পাঁচ কিমি দুরের শিব মন্দিরে গিয়ে ধারালো অস্ত্র উঁচিয়ে হুংকার তোলে ঘাতক। এদিকে মর্মান্তিক এই ঘটনার পর এখনও অভিযোগ দায়ের হয়নি। এই ঘটনায় পুরুলিয়ায় ছড়িয়ে পড়েছে আতঙ্ক। 

আরও পড়ুন, ৭৫ তম স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে পতাকা উত্তোলন দিলীপ-শুভেন্দুর, দেখুন ছবি

শনিবার বিকেলে পুরুলিয়ার কোটশিলা থানার  কুড়িয়াম গ্রামে বিশ্বজিৎ সিং নামে বছর ১৮ এর এক যুবককে ভোজালির কোপ মেরে খুন করার চেষ্টা করে ওই গ্রামের বাসিন্দা মাগারাম মাহাতো। 'বিশ্বজিতের শরীরে একাধিক জায়গায় কোপ মারে মাগারাম মাহাতো' বলে জানান গ্রাম বাসীরা। আশঙ্কাজনক অবস্থায় বিশ্বজিৎ মাহাতোকে ঝাড়খণ্ডের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিশ্বজিতের মা সোনালী সিং এবং গ্রামবাসী পিন্টু চ্যাটার্জী জানান, 'কয়েকদিন ধরে মাগারাম মাহাতো খুন করব বলে গ্রামেই ঘোরা ফেরা করছিল। কিন্তু হঠাৎ করে এরকম ধারালো অস্ত্র নিয়ে একজন ছাত্রের ওপর ঝাঁপিয়ে পড়বে ভাবতে পারছি না।'

"

আরও পড়ুন, 75th Independence Day:রেড রোডে জাতীয় পতাকা উত্তোলন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়

 গ্রামবাসীরা জানান, বিশ্বজিৎ সিং ওরফে আকাশ নিজের বাড়ির কাছেই দাঁড়িয়ে ছিল।হটাৎ মাগারাম মাহাতো কয়েক মিনিটের মধ্যেই একটি ধারালো ভোজালি নিয়ে ঝাঁপিয়ে পড়ে।আতঙ্কিত হয়ে বিশ্বজিৎ ছুটতে শুরু করলে মাগারাম মাহাতো  অস্ত্র উঁচিয়ে বিশ্বজিৎ এর  পিছু ধাওয়া করে।দৌড়াতে দৌড়াতে মাগারাম বিশ্বজিৎকে কোপাতে শুরু করে। গতকালের এই  দৃশ্যে আতঙ্কিত হয়ে পড়েন গ্রামবাসীরা। কোপানোর পরেই মাগারাম কুড়িয়াম গ্রাম থেকে পাঁচ কিলোমিটার দূরে রাজা বেড়া গ্রামের একটি শিব মন্দিরে গিয়ে কাঁধে অস্ত্র নিয়ে চিৎকার করতে থাকে।

আরও পড়ুন, 75th Independence Day: ৭৫ তম স্বাধীনতা দিবসে দেশবাসীকে শুভেচ্ছা প্রধানমন্ত্রী মোদীর

ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছায় কোটশিলা থানার পুলিশ। রাত পর্যন্ত মাগারামকে উদ্ধার করতে পারেনি পুলিশ। মাগারামকে মন্দিরের মধ্যেই তালা বন্দি করে রাখা হয়েছে। পাহারায় রয়েছে পুলিশ। এদিকে বিশ্বজিৎকে চিকিৎসা করানোর জন্য ঝাড়খণ্ডের রাঁচির হাসপাতালে যাওয়ায় এখনো থানায় হয়নি অভিযোগ দায়ের। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য এলাকায়।এদিকে শিব মন্দিরের ভেতর অস্ত্র উঁচিয়ে  মাগারাম মাহাতর শিব লিঙ্গের চারপাশে ঘোরার ভিডিও ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!