বন্ধুকে টাকা ধার দেওয়ার 'মাশুল', ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত হলেন যুবক

  • টাকা ফেরতে চাইতে গিয়ে ঘটল বিপত্তি
  • ধারালো অস্ত্র নিয়ে যুবককে আক্রমণ বন্ধুর
  • আক্রান্ত যুবক ভর্তি হাসপাতালে
  • রায়গঞ্জের ঘটনা

Asianet News Bangla | Published : Sep 16, 2020 8:33 AM IST

কৌশিক সেন, রায়গঞ্জ: নেশার করার জন্য টাকা দিয়েছিলেন বন্ধুকে। ফলও পেলেন হাতনাতে। টাকা ফেরত চাইতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হলেন এক যুবক। হাসপাতালে ভর্তি তিনি। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে।

আরও পড়ুন: 'মৃত ঘোষণার পরেও বেঁচে ছিল রোগী', চিকিৎসায় গাফিলতির অভিযোগে হাসপাতালে ভাঙচুর

দিনে দিনে মাদকাসক্তের সংখ্যা বাড়ছে রায়গঞ্জে। কিন্তু নেশার টাকা জোগাবে কে? অপরাধমূলক কাজে জড়িয়ে পড়েছে যুবক, এমনকী পড়ুয়ারাও। স্থানীয় সূত্রে খবর, বন্ধুকে নেশা করার জন্য় ১ হাজার টাকা ধরা দিয়েছিলেন সুশীল কুমার দেবশর্মা নামে এক এক যুবক। মঙ্গলবার রাতে যখন টাকা ফেরত চাইতে যান, তখন ঘটে বিপত্তি। প্রথমে তর্কাতর্কি, তারপর ধারালো অস্ত্র নিয়ে সুশীলের উপর চড়াও হন তাঁর বন্ধুই। মাথায় গুরুতর আঘাত লেগেছে আক্রান্ত যুবকের। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্য়াল কলেজ ও হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। এদিকে পরিস্থিতি বেগতিক বুঝে ততক্ষণে চম্পট দিয়েছে হামলাকারীরা। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় রায়গঞ্জ শহরের কসবা মোড়ে পেট্রোল পাম্প এলাকায়।

আরও পড়ুন: দু'দিন ধরে নিখোঁজ, তৃণমূলের প্রাক্তন ছাত্রনেতার দেহ মিলল গঙ্গায়

এদিকে এই ঘটনার পর অভিযোগে দায়ের করা হয় রায়গঞ্জ থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। স্রেফ টাকা ফেরত চাওয়াতেই কি হামলা? শুরু হয়েছে তদন্ত। এখনও পর্যন্ত হদিশ মেলেনি অভিযুক্তের।

Share this article
click me!