নৌকা থেকে গড়িয়ে ভাগীরথীতে পড়ল আস্ত গাড়ি, নদীতে নিখোঁজ প্রধান শিক্ষক

  • ফের মুর্শিদাবাদে মর্মান্তিক দুর্ঘটনা
  • ভাগীরথী নদী পারাপার করার বিপত্তি
  • নদীতে গড়িয়ে গেল আস্ত গাড়ি
  • নিখোঁজ গাড়িতে থাকা মালিক

Asianet News Bangla | Published : Jan 28, 2021 10:19 AM IST / Updated: Jan 28 2021, 03:56 PM IST

নদী পারাপারের ক্ষেত্রে প্রশাসনের নজরদারি অভাব! চোখের সামনে নদীতে গড়িয়ে পড়ল আস্ত একটি নৌকা। তাও আবার নৌকা থেকে! মাঝিরা গাড়িতে থাকা দুই শিশুকে উদ্ধার করতে সক্ষম হলেও,এখনও নিখোঁজ গাড়ির মালিক। ঘটনার জেরে পুলিশের নজরদারি নিয়ে বড়সড় প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা। নদীতে ভাসতে দেখা গেল আস্ত গাড়িটিকে।

আরও পড়ুন-মন্ত্রী ইন্দ্রনীল সেনের বাড়িতে বোমাবাজি, পুলিশের ধরপাকড়ে গ্রেফতার ৮


চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের লালবাগে। ভাগীরথী নদীর সদর ঘাটের পশ্চিমপাড়ে পারাপারের সময় দুর্ঘটনাটি ঘটে। নৌকায় প্রাইভেট তোলার সময়ই বিপত্তি ঘটে। জানাগেছে, গাড়িতে থাকা দুই শিশুকে নিয়েই নৌকায় গাড়ি তুলে দেন পেশায় প্রাথমিক স্কুলের শিক্ষক। নৌকায় গাড়িয়ে দাঁড়িয়ে থাকার কিছুক্ষণ পর নিয়ন্ত্রণ হারিয়ে গড়িয়ে নদীতে পড়ে যায় নৌকাটি। সেই সময় গাড়িতে ছিল পরিবারের কর্তা প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষক মুর্শেদ আলম।গাড়িতে ছিল ছয় বছরের এক বালকও। আস্ত গাড়িটি নদীতে পড়ার সঙ্গে সঙ্গে উদ্ধারের জন্য ঝাঁপ দেন মাঝিরা। গাড়িতে থাকা দুই শিশু উদ্ধার হলেও, খোঁজ মেলেনি পরিবারের কর্তা মুর্শেদ আলমের।

আরও পড়ুন-'দিদিকে বলো'-র ৫০০ দিনের পূর্তী, প্রকল্পের দেড় বছরের মাথায় সোশ্যাল মিডিয়ায় খুশির মেজাজে মমতা

পুলিশ সূত্রে খবর, প্রাথমিক স্কুলের প্রধানশিক্ষক মুর্শেদ আলম ভগবানগোলার বাসিন্দা। বৃহস্পতিবার এলাকার একটি শ্রাদ্ধানুষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন তাঁরা। তাঁদের সঙ্গে ছিল ছয় বছর শিশু ও আরও দুই জন শিক্ষক। শিক্ষক মুর্শেদ আলম বাড়ি যাওয়ার জন্য সদর ফেরিঘাটের নৌকায় গাড়িটি তুলছিলেন। কিন্তু গাড়িটি নৌকায় উঠেও বেসামাল হয়ে পড়ে যায় নদীতে। এ ব্যাপারে মুর্শিদাবাদ থানার আইসি অতীশ দাস বলেন," এই ঘটনা অনভিপ্রেত, আগামী দিনে ঘাটগুলিতে নজরদারি আরও জোরদার করা হবে"।
 

Share this article
click me!