ভোটের মুখে রাজ্যের মন্ত্রীর বাড়িকেই টার্গেট করল দুষ্কৃতীরা! বুধবার সন্ধ্য়ায় মন্ত্রীর বাড়ির সামনে এলোপাথাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা। খাস কলকাতায় চাঞ্চল্যকর ঘটনার জেরে নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন উঠতে শুরু করে। সেই ঘটনার পরই কলকাতার বিভিন্ন জায়গায় চিরুনি তল্লাশি শুরু করে পুলিশ।  এদিন মোটর বাইকে চড়ে মন্ত্রী বাড়ির থেকে কিছুটা দূরে আসে দুষ্কৃতীরা। এলাকার একটি মুদি দোকানের পাশ থেকে বোমা ছোঁড়ে বলে অভিযোগ।

আরও পড়ুন-Bangla News West Bengal Elections এবার একেবারে রাস্তায় নামল তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব, জাতীয় সড়ক অবর

ঘটনার পরই কলকাতার বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করে পুলিশ। পর্ণশ্রী, পূর্ব যাদবপুর এবং কসবা এলাকা থেকে গ্রফতার হয় ৮ জন অভিযুক্ত। অভিযুক্তদের গ্রেফতারের পর তাদের জেরা করে উদ্ধার করা হয়েছে বোমাবাজির কাজে ব্যবহার করা তিনটি গাড়ি। এছাড়াও বোমা তৈরির জন্য ব্যবহৃত সামগ্রীও উদ্ধার করে পুলিশ। এছাড়াও, আরও তিনটি  বাইক পুলিশ উদ্ধার করেছে বলেও সূত্রের খবর। রাজ্যের তথ্য ও সম্প্রচারমন্ত্রী ইন্দ্রনীল সেনের বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। সেই সময় বাড়িতে ছিলেন না তিনি। চন্দননগরে থেকে তাঁর বাড়িতে হামলার খবর পান তথ্য় ও সম্প্রচারমন্ত্রী। বুধবার তাঁর বাড়িতে আচমকা বোমাবাজির জেরে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়।

আরও পড়ুন-আরও এগোলো বাম-কংগ্রেস জোটের আসন সমঝোতা, রইল বাকি মাত্র ১০০

খাস কলকাতায় কসবার মতো এলাকায় দুষ্কৃতীদের বোমাবাজির জেরে হুড়োহুড়ি পড়ে যায়। থানায় অভিযোগ দায়ের করার পর, তদন্তে নামে পুলিশ। এলাকার সিসিটিভি খতিয়ে দেখা হয়। স্থানীয় বাসিন্দারা জানান, এদিন সন্ধ্যা নাগাদ একটি গাড়ি এসে থামে মন্ত্রীর বাড়ির সামনে। সেই গাড়ি থেকেই বোমা ছুঁড়তে শুরু করে দুষ্কৃতীরা। এর আগে মঙ্গলবার রাতেও এই এলাকায় বোমাবাজি হয়। স্থানীয় বাসিন্দাদের থেকে ক্লু পেয়ে দুষ্কৃতীদের খোঁজে চিরুনি তল্লাশি শুরু করে পুলিশ। গ্রেফতার করা হয়  ৮ অভিযুক্তকে।