ক্যানিংয়ে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের চেষ্টা, পুরোনো শত্রুতার জেরে হামলা বলে অনুমান

জখম তৃণমূল কর্মীর নাম বাদল নস্কর। পুরোনো শত্রুতার জেরেই এই ঘটনা ঘটেছে বলে দাবি পুলিশের।

Asianet News Bangla | Published : Jul 26, 2021 7:31 AM IST / Updated: Jul 26 2021, 02:22 PM IST

বাইকে করে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে গুরুতর জখম হলেন এক তৃণমূল কর্মী। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। বাইক থেকে পড়ে যান তিনি। এরপর তাঁকে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয় বলে অভিযোগ। তাঁর চিৎকার শুনে আশপাশের বাসিন্দারা ঘটনাস্থলে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। এই মুহূর্তে কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ঘটনাটি ঘটেছে ক্যানিংয়ের ধর্মতলা এলাকায়। 

 

আরও পড়ুন- ফের পারদ চড়ল কলকাতায়, গাঙ্গেয় পশ্চিমবঙ্গের বেশ কিছু জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস

জখম তৃণমূল কর্মীর নাম বাদল নস্কর। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, রবিবার রাত সাড়ে আটটা নাগাদ বাজার থেকে বাইকে করে বাড়ি ফিরছিলেন তিনি। অভিযোগ, ঠিক সেই সময় তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। বাইক থেকে পড়ে যান তিনি। এরপর তাঁকে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা তাঁকে প্রথমে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাঁকে চিত্তরঞ্জন ন্যাশানাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

আরও পড়ুন- স্কুল ফি মুকুবের দাবিতে বিক্ষোভ এআইডিএসও-র, উত্তেজনা কলেজ স্ট্রিটে

পুরোনো শত্রুতার জেরেই এই ঘটনা ঘটেছে বলে অনুমান পুলিশের। বছর তিনেক আগে ভাইকে মারার ঘটনায় এলাকার দুষ্কৃতী রফিকুলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন বাদল। সেই ঘটনায় গ্রেফতারও হয়েছিল রফিকুল। সেই রাগ থেকেই বাদলের উপর হামলা চালানো হয়েছে বলে অনুমান। তবে সঠিক কী কারণে এই ঘটনা ঘটেছে তার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। যদিও গতকালের এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা। পুলিশ সূত্রের খবর, রফিকুলের বিরুদ্ধে ক্যানিং সহ আশপাশের থানায় একাধিক অভিযোগ দায়ের রয়েছে। 

Share this article
click me!