Malda Crime: গ্রামের রাস্তা থেকে  ১৮ বছরের  যুবতীকে অপরহরণ, থানায় বিক্ষোভ-রাস্তা অবরোধ মালদহে

 প্রাতঃভ্রমণের সময় গ্রামের রাস্তা থেকে এক যুবতীকে অপহরণের অভিযোগ উঠেছে এলাকারই চার যুবকের বিরুদ্ধে।  পাঁচদিন হয়ে গেলেও পুলিশ যুবতীকে উদ্ধার করতে না পারায় বৃহস্পতিবার থানার সামনে পথ অবরোধ করে বিক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা।  

Web Desk - ANB | Published : Dec 2, 2021 12:27 PM IST

মালদহ-তনুজ জৈনঃ- প্রাতঃভ্রমণের সময় গ্রামের রাস্তা থেকে এক যুবতীকে অপহরণের অভিযোগ ( Kidnapping  Case) উঠেছে এলাকারই চার যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেন ওই যুবতীর কাকা। অভিযোগ, ঘটনার পর পাঁচদিন কেটে গেলেও অপহৃত যুবতীকে উদ্ধার করতে কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ (Malda Police)। পাঁচদিন হয়ে গেলেও পুলিশ যুবতীকে উদ্ধার করতে না পারায় বৃহস্পতিবার থানার সামনে পথ অবরোধ করে বিক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা। ঘণ্টা দুয়েকের অবরোধে ব্যহত হয় স্বাভাবিক জনজীবন। অবশেষে পুলিশি আশ্বাসে আজকের মতো বিক্ষোভ প্রত্যাহার করে নেওয়া হয়। ঘটনাটি ঘটেছে মালদহ জেলার রতুয়া থানার সামনে। ঘটনা ঘিরে প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

গ্রামের রাস্তা থেকে  ১৮ বছরের  যুবতীকে অপরহরণ
    
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৮ বছরের ওই যুবতী নার্সিং ছাত্রী। তিনি বেঙ্গালুরুতে পড়াশোনা করেন। অবশ্য কিছুদিন ধরে তিনি কাহালা গ্রাম পঞ্চায়েত এলাকার বাড়িতেই ছিলেন। ২৮ নভেম্বর গ্রামের রাস্তা থেকে তাঁকে গ্রামের রাস্তা থেকে অপহরণ করা হয় বলে অভিযোগ। রতুয়া থানায় দায়ের করা অভিযোগপত্রে যুবতীর কাকা জানিয়েছেন, প্রাতঃভ্রমণ থেকে ভাইঝি ঘরে না ফেরায় তাঁরা সব জায়গায় খোঁজ চালান। তখনই জানতে পারেন, এলাকারই কিছু যুবক তাঁর ভাইঝিকে অপহরণ করেছে। পুলিশ যেন ভাইঝিকে দ্রুত উদ্ধার করে তার আবেদন জানাচ্ছেন তিনি।অভিযোগ, ঘটনার পর পাঁচদিন কেটে গেলেও পুলিশ অপহৃত যুবতীকে উদ্ধার করতে কোনও ব্যবস্থা নেয়নি। এনিয়ে বৃহস্পতিবার ক্ষোভে ফেটে পড়েন কাহালা এলাকার মানুষজন। তাঁরা থানার সামনে আগুন জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। অমর মণ্ডল নামে এক গ্রামবাসী বলেন, “আমাদের গ্রামের মেয়েকে এলাকারই এক যুবক অপহরণ করেছে। তাকে পাওয়া যাচ্ছে না। আমরা মেয়েটিকে ফেরত চাই। পুলিশকে বারবার বলা হলেও তারা মেয়েটিকে উদ্ধার করছে না। আমাদের একটাই দাবি, দ্রুত মেয়েটিকে উদ্ধার করতে হবে।”

আরও পড়ুন, Murder: অন্তঃস্বত্তা বধূকে খুন করে জলের ট্যাঙ্কে পাঠাল স্বামী, পুলিশ আসতেই লুঠের নাটক

'৫ দিন পেরিয়ে গেলেও মেয়েটিকে উদ্ধারে কোনও ব্যবস্থা নিচ্ছে না পুলিশ'

একই বক্তব্য আরেক গ্রামবাসী সঙ্গীতা মণ্ডলের। তিনি বলেন,'এলাকারই এক ছেলে আমাদের গ্রামের মেয়েকে অপহরণ করেছে। পুলিশ প্রশাসনকে সব জানানো হয়েছে। অথচ পাঁচদিন পেরিয়ে গেলেও পুলিশ মেয়েটিকে উদ্ধারে কোনও ব্যবস্থা নিচ্ছে না। যতক্ষণ না মেয়েটিকে উদ্ধার করা হচ্ছে, ততক্ষণ আমরা বিক্ষোভ দেখিয়ে যাব।' শেষ পর্যন্ত রতুয়া থানার আধিকারিকরা গ্রামবাসীদের আশ্বাস দেন, দ্রুত মেয়েটিকে উদ্ধারের জন্য সবরকম চেষ্টা করছেন তাঁরা। পুলিশি আশ্বাসের পর গ্রামবাসীরা আজকের মতো বিক্ষোভ প্রত্যাহার করে নেন।

Share this article
click me!