Crime: লক্ষাধিক টাকার ব্রাউন সুগার উদ্ধার, ৩ মাদক পাচারকারীর পর্দা ফাঁস করল পুলিশ


ইসলামপুর এলাকায় ব্রাউন সুগার ও নগদ টাকা সহ গ্রেপ্তার তিন যুবক।  ব্রাউন সুগারের আনুমানিক বাজার মূল্য আড়াই লক্ষ টাকা।  

Asianet News Bangla | Published : Aug 27, 2021 8:45 AM IST


ডালখোলা থানা এলাকায় ব্রাউন সুগার ও নগদ টাকা সহ তিন যুবককে গ্রেপ্তার করল ডালখোলা থানার পুলিশ। আটক করা হয়েছে দুটি মোটরবাইক। পুলিশ সূত্রে জানা গিয়েছে উদ্ধার হওয়া ব্রাউন সুগারের আনুমানিক বাজার মূল্য আড়াই লক্ষ টাকা। ধৃতদের শুক্রবার ইসলামপুর মহকুমা আদালতে তোলা হয়েছে।

আরও পড়ুন, Crime: গোয়েন্দাদের জালে ফের আরও ১ ভুয়ো IPS, রইল ২০২১-র সেরা ১০ গুণধরের ছবি 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে  ডালখোলা থানার পুলিশ পুর্নিয়া মোড় এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়কের ধারে রাজদরবার হোটেলের সামনে দুটি মোটরবাইকে তল্লাশি চালালে তাদের কাছ থেকে ২৬০ গ্রাম ব্রাউন সুগার এবং নগদ ৩৩ হাজার টাকা উদ্ধার করে। আটক করা হয় দুটি মোটরবাইকই এবং গ্রেপ্তার করা হয় মাদক পাচারের সঙ্গে যুক্ত তিন যুবককে। ধৃতরা হল রকিবুল, আনারুল হক, এবং আকমল হোসেন। ধৃতদের তিনদিনের পুলিশ রিমান্ড চেয়ে শুক্রবার ইসলামপুর মহকুমা আদালতে তোলা হয়েছে।  ঘটনার তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিশ।ধৃতদের শুক্রবার ইসলামপুর মহকুমা আদালতে তোলা হয়েছে। এই মাদক পাচারের সঙ্গে বড় কোনও পাচারচক্র জড়িত রয়েছে কিনা তার তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিশ।

আরও পড়ুন, Post Poll Violence: আজ নদিয়ায় নিহত BJP কর্মীর বাড়িতে CBI, কাদের নাম ফাঁস করল পরিবার

 উল্লেখ্য, অগাস্টের শুরুতে প্রায় এক কোটির হেরোইন সহ গ্রেফতার হয়েছিলেন এক মহিলা।বারুইপুর জেলা পুলিশের অন্তর্গত ঘুটিয়ারিশরীফ হালদার পাড়া থেকে সাজিনা বিবি নামে বছর উন্ত্রিশের এক মহিলাকে দু কেজি হেরোইন সমেত গ্রেফতার করা হয়।বোরখা, ওড়না অথবা চাদরের আড়ালেই পাচার চালাত সে। তবে শিউরে ওঠার মতো খবর এনসিবি অর্থাৎ নার্কোটিক্স কন্ট্রোল বিউরো-র হাত ধরে প্রকাশ্য়ে আসে পয়লা অগাস্ট। ভিনদেশীয় মাদক পাচারের জেরে নারকোটিক্সের হাতে গ্রেফতার হয়  দুই মহিলা সহ তিন জন। নার্কোটিক্স দফতর  খবর পায় বেশকিছুদিন ধরেই মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া এবং কানাডা থেকে উন্নত প্রজাতির মাদক ভুয়ো কুরিয়ার সার্ভিসের মাধ্যম দিয়ে দেশে প্রবেশ করছে বলে খবর পায় নার্কোটিক্স কন্ট্রোল বিউরো। সেই তথ্য ধরেই বিভিন্ন আন্তর্জাতিক কুরিয়ার সংস্থার উপর নজরদারি চালাচ্ছিল নর্কোটিক্স আধিকারিকরা। এরপরেই উদ্ধার হয় ২০ কেজি ভিন দেশের মাদক। 

    আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!