Post Poll Violence: আজ নদিয়ায় নিহত BJP কর্মীর বাড়িতে CBI, কাদের নাম ফাঁস করল পরিবার

ভোট পরবর্তী হিংসার তদন্তে শুক্রবার নদিয়ায় স্পট ভিজিটে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কোতোয়ালি থানা এলাকার বিজেপি কর্মী পলাশ মণ্ডলের বাড়িতে শুক্রবার যান তদন্তকারীর একটি বিশেষ দল। 
 

Asianet News Bangla | Published : Aug 27, 2021 7:54 AM IST / Updated: Aug 27 2021, 01:37 PM IST


ভোট পরবর্তী হিংসার তদন্তে শুক্রবার নদিয়ায় স্পট ভিজিটে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কোতোয়ালি থানা এলাকার বিজেপি কর্মী পলাশ মণ্ডলের বাড়িতে শুক্রবার যান তদন্তকারীর একটি বিশেষ দল। 

আরও পড়ুন, কাঁকুড়গাছিতে নিহত BJP কর্মীর বাড়িতে CBI, 'হোমিসাইড' নিয়ে ক্ষোভ উগরে দিল পরিবার
প্রসঙ্গত, ১৪ জুন বিজেপি কর্মী পলাশ মন্ডলকে বাড়িতে গুলি করে খুন করে দুষ্কৃতিরা। এই ঘটনায় দেওয়ালে বোমা এবং গুলির চিহ্ন থেকে নুমনা সংগ্রহ করেছেন তদন্তকারীরা। পুরো বাড়িটাই ঘুরে দেখেন তাঁরা। পলাশের পরিবাবের থেকে এদিন খুনের ঘটনাটা পুরোটাই শুনেছেন গোয়েন্দারা। জানা গিয়েছে, একাধিক জনের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন পরিবারের সদস্যারা। যেখানে পলাশ মন্ডলকে খুন করা হয়েছিল সেই জায়গারই ছবিও তুলে নেন সিবিআই-এর ফটোগ্রাফার।  ১৪ জনের প্রতিনিধি দলের মধ্যে ছিলেন ফরেন্সিক দলের সদস্যরাও। উল্লেখ্য, বৃহস্পতিবার অভিজিতের বাড়িতে যান সিবিআই-র স্পেশাল ইনভেস্টিগেশন টিমের ডিআইজি পদ মর্যাদার আধিকারিকরা। জানা গিয়েছে, কাঁকুড়গাছিতে বিজেপি কর্মী অভিজিৎ সরকারের দাদা বিশ্বজিৎ সরকারের সঙ্গে কথা বলেছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার এই বিশেষ দল। সিবিআই আধিকারিকদের কাছে, হোমিসাইড শাখার তদন্তকারীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে পক্ষপাতিত্বের অভিযোগ তুলেছেন অভিজিৎ এর দাদা।

"

আরও পড়ুন, স্পিকারকে নিয়ে বেফাঁস মন্তব্যের জের, বিধানসভায় তলব শুভেন্দু অধিকারীকে
 বাংলার চারটি জোনেই তদন্ত নিয়ে তৎপর সিবিআই। একটি ক্যাম্প হবে দুর্গাপুরে । সেখান থেকে বাঁকুড়া, বীরভূম, পশ্চিম মেদিনীপুর সহ একাধিক পশ্চিমের জেলার তদন্ত করবে বিশেষ দল। উত্তরবঙ্গের জন্য পৃথক ক্যাম্প হবে কোচবিহারে। এই জেলা থেকে সবচেয়ে বেশি ভোট পরবর্তী হিংসার অভিযোগ এসেছে।  কলকাতা থেকে অত দূরে গিয়ে আক্রান্তদের সঙ্গে কথা বলতে অনেকটা সময় লাগবে বলেই এই সিদ্ধান্ত। বাকি দুটি ক্যাম্প কলকাতা কেন্দ্র করে হয়েছে। কলকাতা সংলগ্ন একাধিক জেলার ভোটচ পরবর্তী মামলার তদন্ত করবে এই দুটি ক্য়াম্প। ইতিমধ্যেই দুর্গাপুর এবং উত্তরবঙ্গের উদ্দেশ্য়ে রওনা দিয়েছেন সিবিআই আধিকারিকরা। ভোট পরবর্তী হিংসার  তদন্তে বীরভূমের ঘটনাও খতিয়ে দেখবেন গোয়েন্দারা।

    আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!