'ফায়দা তোলার চেষ্টা করছে BJP', CBI-র জেরার শেষ হতেই বিস্ফোরক মমতার নির্বাচনী এজেন্ট

বিজেপি কর্মী খুনের ঘটনায় বৃহস্পতিবার তৃণমূল নেতা সেখ সুপিয়ানকে তলব করেছিল সিবিআই। এদিন তিনি সিবিআই ক্যাম্পের ফিরে সাংবাদিকদের মুখোমুখি হতেই বিজেপির বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন।

Asianet News Bangla | Published : Sep 16, 2021 12:19 PM IST / Updated: Sep 16 2021, 05:53 PM IST

 
বিজেপি কর্মী খুনের ঘটনায় বৃহস্পতিবার তৃণমূল নেতা সেখ সুপিয়ানকে তলব করেছিল সিবিআই। এদিন তিনি সিবিআই ক্যাম্পের ফিরে সাংবাদিকদের মুখোমুখি হতেই বিজেপির বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন মমতার নির্বাচনী এজেন্ট সেখ সুপিয়ান।

আরও পড়ুন, 'আমায় খুন করার চেষ্টা করছে', বোমাবাজিকাণ্ডে অর্জুনের বাড়িতে NIA প্রতিনিধি দল

বৃহস্পতিবার হলদিয়ার সিবিআই ক্যাম্পে তাঁকে ডেকে পাঠানো হয়। উল্লেখ্য, শেখ সুফিয়ান পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সহ সভাধিপতি। এমনকী, গত বিধানসভা ভোটে নন্দীগ্রামে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট ছিলেন তিনি।সিবিআই সূত্রে খবর, বিধানসভা নির্বাচনের পর বিজেপি কর্মী দেবব্রত মাইতিকে পিটিয়ে খুনের ঘটনায় উঠে এসেছে শেখ সুফিয়ানের নাম। ৩ মে নন্দীগ্রামে ওই বিজেপি কর্মীর উপর হামলা চালানো হয়েছিল। ১৩ মে কলকাতায় তাঁর মৃত্যু হয়। সেই ঘটনাতেই এবার শেখ সুফিয়ানকে তলব করেন সিবিআই আধিকারিকরা। কলকাতা হাইকোর্টের নির্দেশে ভোট পরবর্তী হিংসায় খুন ও ধর্ষণের মতো গুরুতর অভিযোগগুলিতে তদন্ত করছে সিবিআই। সম্প্রতি দেবব্রত মাইতির বাড়িতে গিয়েছিলেন তদন্তকারীরা। কথা বলেন তাঁর পরিবারের সঙ্গে। তারপরই তলব করা হয় শেখ সুফিয়ানকে। 

আরও পড়ুন, Bhabanipur By Election: 'ভিড় বাড়াচ্ছে পুলিশ', কমিশনের ইস্যু তুলে বিস্ফোরক প্রিয়াঙ্কা

বৃহস্পতিবার সিবিআই এর জেরার পর সিপিটি গেষ্ট হাউস থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তৃণমূল নেতা সেখ সুপিয়ান। তিনি এদিন জানিয়েছেন,  'নিহত দেবব্রত মাইতি তৃণমূল কর্মী ছিলেন।  রাজনৈতিক ফায়দা তোলার জন্য দেবব্রত মাইতিকে বিজেপি কর্মী বলে তৃণমূল কর্মীদের মিথ্যা কেসে ফাঁসার চেষ্টা করছে ভারতীয় জনতা পার্টি। তবে দেবব্রতর স্ত্রী জানিয়েছেন একেই উল্টো কথা। তিনি বলেছেন,' দেবব্রত মাইতি বিজেপি করতেন।' আর এখানেই তৈরি হয়েছে সন্দেহর বীজ। 

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!