Asianet News BanglaAsianet News Bangla

'আমায় খুন করার চেষ্টা করছে', বোমাবাজিকাণ্ডে অর্জুনের বাড়িতে NIA প্রতিনিধি দল


একাধিক বোমাবাজির ঘটনায় অর্জুন সিংয়ের বাড়িতে পৌছল এনআইএ প্রতিনিধি দল। বোমাবাজির ঘটনার তদন্তে বৃহস্পতিবার  সাংসদের বাড়িতে মোট ১৮ সদস্যের প্রতিনিধি দল এসেছে পৌছয়। 

NIA team reaches to BJP Leader Arjun Sing Hosue RTB
Author
Kolkata, First Published Sep 16, 2021, 5:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


একাধিক বোমাবাজির ঘটনায় অর্জুন সিংয়ের বাড়িতে পৌছল এনআইএ প্রতিনিধি দল। বোমাবাজির ঘটনার তদন্তে বৃহস্পতিবার  সাংসদের বাড়িতে মোট ১৮ সদস্যের প্রতিনিধি দল এসেছে পৌছয়। অর্জুন পুত্র পবন সিংয়ের সঙ্গেও কথা বলেছেন তাঁরা।  উল্লেখ্য এদিন বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বয়ান রেকর্ড করারও সম্ভবনা রয়েছে।

NIA team reaches to BJP Leader Arjun Sing Hosue RTB

আরও পড়ুন, Bhabanipur By Election: 'ভিড় বাড়াচ্ছে পুলিশ', কমিশনের ইস্যু তুলে বিস্ফোরক প্রিয়াঙ্কা

তদন্তভার নিতেই এর আগে এনআইএ-র তরফে দিল্লিতে একটি এফআইআর দায়ের করা হয়। ভারতীয় দণ্ডবিধি ৩০৭ নম্বর ধারায় খুনের চেষ্টা এবং বিস্ফোরক আইনে দুটি মামলা দায়ের করে জাতীয় তদন্তকারী সংস্থা। এরপর এদিন প্রথমে ৩ সদস্যের দল এসে পৌছয় জগদ্দলে। এবং পরে আরও ১৫ সদস্যের প্রতিনিধি দল এসে পৌঁছয় অর্জুন সিংয়ের বাড়িতে। তদন্তকারীরা সাংসদের বাড়ির পিছন থেকে নমুনা সংগ্রহ করেছেন। উপস্থিত ছিল ফরেন্সিকের বিশেষ প্রতিনিধি দল।

"

প্রসঙ্গত, ৮ সেপ্টেম্বর অর্জুন সিংয়ের বাড়ির কাছে বোমাবাজি হয়। ওই বাড়িতেই থাকেন অর্জুন পুত্র পবন সিংও। ওইদিন সকাল ৬টা নাগাদ অর্জুনের বাড়ি লক্ষ্য করে পরপর ৩টি বোমা ছুড়েছিল দুষ্কৃতীরা। একটি বোমা সাংসদের বাড়ির দরজা ও অপর বোমাটি উল্টোদিকে সিআইএসএফ জওয়ানদের পাহারাস্থলের কাছে ফাটে। ঘটনার সময় অবশ্য বাড়িতে ছিলেন না অর্জুন। এই ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তোলেন তিনি।  যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করে তৃণমূল। 

আরও পড়ুন, 'ভিন রাজ্যের নতুন লোককে সুযোগ দিতেই ইস্তফা অর্পিতার', বিস্ফোরক দিলীপ

এদিকে এই ঘটনায় প্রশ্ন ওঠে সাংসদ-বিধায়কের নিরাপত্তা নিয়ে। এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দায়ি করেন ব্যারাকপুরের অর্জুন। বাড়ানো হয় ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের নিরাপত্তা।  ওয়াই ক্যাটেগরির বদলে এবার থেকে জেড  ক্যাটেগরির নিরাপত্তা পাচ্ছেন অর্জুন সিং।বোমাবাজির পরই অর্জুনের বাড়ির আশেপাশে ১৬৫ টি সিসিটিভি লাগানো হয়েছে। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের অর্জুনের বাড়ির কাছে মজদুর ভবন সংলগ্ন এলাকায় বোমাবাজির ঘটনা ঘটে মঙ্গলবার।  ফের উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া।  

আরও পড়ুন, পুরুলিয়াতেও অজানা জ্বরে আক্রান্ত শিশুরা, আশঙ্কায় রাজ্য়ে ICU সহ তৈরি হচ্ছে ১০ হাজার বেড
বোমাবাজির ঘটনায় অর্জুন সিং বলেছেন, নবান্নে বসে একজন আইপিএস অফিসার মুখ্যমন্ত্রীর নির্দেশে আমায় খুন করার চেষ্টা করছে। রাজ্য় সরকারের বিরুদ্ধে অভিযোগ তুলে অর্জুন বলেছেন, ভারত সরকার, রাজ্যপাল সহ জানানো কোনও প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হয়নি।'

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 NIA team reaches to BJP Leader Arjun Sing Hosue RTB

NIA team reaches to BJP Leader Arjun Sing Hosue RTB

Follow Us:
Download App:
  • android
  • ios