'অসুস্থ' জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়, প্রেসিডেন্সি থেকে দ্রুত নিয়ে যাওয়া হল SSKM হাসপাতালে

শনিবার হঠাৎ করেই প্রেসিডেন্সি জেলের মধ্যে অসুস্থ হয়ে পড়েন। তেমনই খবর জেল সূত্রের। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতাল। জেল থেকে হাসপাতাল যাওয়ার পথে তাঁকে সাংবাদিকরা প্রশ্ন করেন, কেমন রয়েছে শরীর? উত্তরে  প্রাক্তন মন্ত্রী জানান তাঁর শরীর ভাল নেই।

Saborni Mitra | Published : Aug 20, 2022 11:30 AM IST

শনিবার হঠাৎ করেই প্রেসিডেন্সি জেলের মধ্যে অসুস্থ হয়ে পড়েন। তেমনই খবর জেল সূত্রের। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতাল। জেল থেকে হাসপাতাল যাওয়ার পথে তাঁকে সাংবাদিকরা প্রশ্ন করেন, কেমন রয়েছে শরীর? উত্তরে  প্রাক্তন মন্ত্রী জানান তাঁর শরীর ভাল নেই। 


স্কুল শিক্ষক নিয়োগ দুর্ণীতি মামলায় আদালতের নির্দেশে জেল হেফাজত হয়েছে প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। তাঁকে রাখা হয়েছে প্রেসিডেন্সির পেহলা বাইশ ওয়ার্ডের ২ নম্বর সেলে। জেলে আসার পরই পার্থ চট্টোপাধ্যায়ের পা ফুলে গিয়েছিল। তেমনই খরব ছিল জেল সূত্রের । চিকিৎসকদের অনুমান ছিলে জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়ের হাঁটাচলা  কম হয়ে গিয়েছিল। আর সেই কারণেই পা ফুলে গিয়েছিল। প্রেসিডেন্সি জেলে পার্থ চট্টোপাধ্য়ায়কে দেখতে এসএসকেএম থেকে চিকিৎসকদের একটি দলও এসেছিল। তবে এদিন কি কারণে পার্থ চট্টোপাধ্যায় অসুস্থ হয়ে পড়েন তা অবশ্য এখনও জানা যায়নি।


স্কুল শিক্ষক দুর্ণীতিকাণ্ডে পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা। তাঁর বাড়ি থেকে উদ্ধার হওয়া নথি থেকে তদন্তকারীরা পার্থর বান্ধবী অর্পিতার মুখোপাধ্যায়ের সন্ধান পান। আর সেখানে তল্লাশি চালিয়ে উদ্ধার হয়ে কোটি কোটি টাকা। ২২ জুলাই থেকে পার্থ আর অর্পিতা ছিল ইডির হেফাজতে। বর্তমাতে পার্থ ও তাঁর সঙ্গী অর্পিতা দুজনেই রয়েছে জেল হেফাজতে। টাকার উৎস সন্ধানে মরিয়া চেষ্টা করছে ইডি। পাশাপাশি ইডি সূত্রের খবর তদন্তে পার্থ চট্টোপাধ্যায় তাঁদের পুরোপুরি সাহায্য করছে না। অন্যদিকে ইডি পার্থর চিকিৎসার জন্য বেছে নিয়েছিল জোকার ইএসআই হাসপাতাল। কিন্তু প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষ তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেছে। 

Anubrata Mondal: ভোলে ব্যোম চালকলের মালিক কে? বিশাল সম্পত্তির দলিল হাতে এল সিবিআই-এর

উত্তরাখণ্ডে মেঘভাঙা বৃষ্টিতে বানভাসি শিবমন্দির, হিমাচল বিপর্যস্ত প্রবল বৃষ্টি আর ভূমিধসে

কংগ্রেসের সভাপতি নির্বাচন কি বিশবাঁও জলে? রাজীব গান্ধীর জন্মদিনেও নিজের অবস্থানে অনড় রাহুল

Read more Articles on
Share this article
click me!