বাড়ির সামনে নৃশংসভাবে খুন তৃণমূলের দাপুটে নেতার ছেলে, গোষ্ঠী কোন্দলের আশঙ্কা

তৃণমূল পঞ্চায়েত প্রধানের ছেলে তথা দাপুটে তৃণমূল নেতার রক্তাক্ত ক্ষত-বিক্ষত দেহ উদ্ধারের ঘটনায় বৃহস্পতিবার ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মুর্শিদাবাদের বাহাদুরপুর এলাকায়। শাসক দলের জনপ্রতিনিধির ওই যুব নেতাকে খুনের অভিযোগে চাপান উতোর শুরু হয়েছে। 

Parna Sengupta | Published : Aug 12, 2021 5:19 PM IST

বাড়ি থেকে মাত্র কয়েকশো মিটার দূরে বিদ্যুতের খুঁটির পাশে উদ্ধার হল তৃণমূলের (TMC) দাপুটে নেতার (TMC Leader) ছেলের ক্ষতবিক্ষত দেহ। তৃণমূল পঞ্চায়েত প্রধানের ছেলে তথা দাপুটে তৃণমূল নেতার রক্তাক্ত ক্ষত-বিক্ষত দেহ (Body Recover) উদ্ধারের ঘটনায় বৃহস্পতিবার ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মুর্শিদাবাদের বাহাদুরপুর এলাকায়। শাসক দলের জনপ্রতিনিধির ওই যুব নেতাকে খুনের অভিযোগে চাপান উতোর শুরু হয়েছে। 

বছর চৌত্রিশের তৃণমূলের যুব নেতার নাম রাজিবুর রহমান। দেহ শনাক্ত করার পরেই মৃতের মা স্থানীয় কুমারষন্ড পঞ্চায়েতের প্রধান তানজিলা বিবি ঘটনার শোকে পাথর হয়ে গিয়েছেন। এদিকে শেষ পাওয়া খবরে জানা গিয়েছে এখনো পর্যন্ত ওই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি বলেই জানা গিয়েছে। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। এলাকায় নতুন করে উত্তেজনা যাতে না ছড়ায় সেই কারণে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। 

স্বাধীনতা দিবসের আগে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের জন্য উপহার, এল ১০ কোটি টাকার মার্সিডিজ গাড়ি

সতীত্ব পরীক্ষায় পাশ করে তবেই যোগ সেনাবাহিনীতে, মহিলা জওয়ানদের জন্য বিতর্কিত নিয়ম বাতিল

বন্ধ হয়ে যাচ্ছে এসবিআই সহ কয়েকটি ব্যাংকের লক্ষাধিক অ্যাকাউন্ট, আপনারটি এই তালিকায় নেই

বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে, পেশায় পোল্ট্রি ফার্মের ব্যবসায়ী রাজিবুর প্রতিদিনই রাতে খাওয়াদাওয়া সেরে বের হতেন তার ফার্মের কাজ দেখার জন্য। বুধবার রাতে শেষ বাড়ি থেকে খাওয়া-দাওয়ার পর পোল্ট্রি ফার্মের উদ্দেশ্যে বেরিয়ে ছিলেন তিনি। ব্যস তার পর থেকে আর খোঁজ মেলেনি। অবশেষে এদিন নিজের বাড়ির কাছেই রাজীবুরের খুন হয়ে যাওয়া রক্তাক্ত দেহ উদ্ধার হয়। ওই যুব তৃণমূল নেতার পরিবারের সদস্য ও অনুগামীদের দাবি, রাজীপুরের উপর দিনভর দুষ্কৃতীরা অকথ্য অত্যাচার চালিয়ে তাকে খুন করে দেহ ফেলে দিয়ে গিয়েছে। 

এলাকায় রাজিবুর তৃণমূলের দক্ষ সংগঠক হিসেবে পরিচিত ছিলেন। সেক্ষেত্রে গত বিধানসভা ভোটে ওই এলাকার বুথে তৃণমূল যথেষ্ট ভাল ফলাফল করে তার নেতৃত্বেই। তৃণমূলের আর একটি অংশের দাবি, রাজীবুরের উত্থানকে ঘিরে দলের একাংশের চক্ষুশূল হয়ে উঠেছিল সে। সেই কারণেই তাকে পৃথিবী থেকে সরিয়ে দিতে পরিকল্পনা করে এই খুন করা হয়ে থাকতে পারে। সব মিলিয়ে তৃণমূল যুব নেতা ও পঞ্চায়েত প্রধানের ছেলের এমন ভাবে নৃশংস খুনের ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ তৈরি হয়েছে। 

এদিকে এই পুরো বিষয়ে মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ আবু তাহের খান বলেন,"ঘটনাটি প্রচন্ড মর্মান্তিক, পুরো বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে। আইন আইনের মতো চলবে"।

Share this article
click me!