'আয়কর বিভাগ ও ইডি-র ভয়', শুভেন্দুর হুমকিতে বিধায়ক কৃষ্ণ কল্যানীর নিরাপত্তা বাড়ালো রাজ্য

'আয়কর বিভাগ ও ইডি'র ভয়', শুভেন্দুর হুমকিতে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানীর নিরাপত্তা বাড়ালো রাজ্য। কৃষ্ণ কল্যানীর বাড়িতে সর্বক্ষনের জন্য মোতায়েন করা হল পুলিশ।

 

Web Desk - ANB | Published : Mar 19, 2022 1:27 PM IST / Updated: Mar 19 2022, 07:01 PM IST

'আয়কর বিভাগ ও ইডি'র ভয়', শুভেন্দুর হুমকিতে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানীর ( Raiganj MLA Krisna Kalyani) নিরাপত্তা বাড়ালো রাজ্য ( WB Government)। মূলত, বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন কৃষ্ণ কল্যানী।এদিকে তিনি  রায়গঞ্জ বিধানসভা কেন্দ্র থেকে জয়লাভও করেছিলেন। কিন্তু তাঁর তৃণমূল যোগের পরেই কার্যত হুমকি ছুড়ে দেন রাজ্যের বিরোধী দলনেতা (BJP Leader Suvendu Adhikari )। তাও আবার ভরা  বিধানসভায়। মুখ্যমন্ত্রী ও স্পিকারের সামনেই  কৃষ্ণ কল্যানীকে 'আয়কর বিভাগ ও ইডি'র ভয়' দেখান রাজ্যের  বিরোধী দলনেতা। শুভেন্দু অধিকারীর প্রকাশ্যে হুমকির ঘটনার পর রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানীর  নিরাপত্তা বাড়ালো রাজ্য সরকার।  কৃষ্ণ কল্যানীর বাড়িতে সর্বক্ষনের জন্য মোতায়েন করা হল পুলিশ (WB Police)।

বিধানসভা নির্বাচনে বিজেপি দলের প্রার্থী হয়ে রায়গঞ্জ বিধানসভা কেন্দ্র থেকে জয়লাভ করেছিলেন কৃষ্ণ কল্যানী।  বিজেপির প্রতি মোহভঙ্গ হয়ে এবং সাম্প্রদায়িক দাঙ্গাকারী দলের উপর বীতশ্রদ্ধ হয়ে নির্বাচনের দুমাস পরেই যোগ দেন তৃনমূল কংগ্রেসে। তার আগেই কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায় সহ বেশ কয়েকজন বিজেপি বিধায়ক বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করায় ক্ষুদ্ধ বিজেপি নেতা তথা রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সম্প্রতি বিধানসভা অধিবেশন চলাকালীন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানী এবং কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়কে প্রকাশ্যে হুমকি দেন।

আরও পড়ুন, 'মুখ্যমন্ত্রী চুপ কেন', ইসকন ইস্যুতে তোপ দিলীপের, বাংলাপক্ষ নিয়েও বিস্ফোরক বিজেপি নেতা

শুক্রবার রায়গঞ্জে নিজের বাড়িতে বসে একান্ত সাক্ষাৎকারে রায়গঞ্জের তৃনমূল বিধায়ক কৃষ্ণ কল্যানী বলেন, শুভেন্দু বাবুকে আমি শুধু বলেছিলাম হৈ হট্টগোল না করে যাঁরা বিধানসভায় নতুন এসেছেন তাঁদের কিছু শিখতে ও জানতে দিন। একথা আমি বলতেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী আমাকে আয়কর বিভাগ ও ইডি'র ভয় দেখায়। পাশাপাশি কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়কে গুলি করে মেরে ফেলার হুমকিও দেন বলে অভিযোগ। বিধানসভা ভবনে মুখ্যমন্ত্রী এবং মাননীয় স্পিকারের সামনে এভাবে প্রকাশ্যে হুমকি দেওয়ায় বিধায়ক কৃষ্ণ কল্যানীর নিরাপত্তা বাড়িয়ে দেয় রাজ্য প্রশাসন।

আরও পড়ুন, 'শুভেন্দুর সঙ্গে নিজের স্তরকে মেলাচ্ছেন বাবুল', বিস্ফোরক বিজেপি নেতা শমীক ভট্টাচার্য

রায়গঞ্জ শহরে কৃষ্ণ কল্যানীর বাড়িতে সর্বক্ষনের জন্য  বন্দুকধারী পুলিশ মোতায়েন করার পাশাপাশি তাঁর ব্যাক্তিগত নিরাপত্তারক্ষীর সংখ্যাও বাড়িয়ে দেয় রাজ্য প্রশাসন। বিধানসভায় প্রকাশ্যে বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর এই হুমকির ঘটনার প্রতিবাদ জানিয়ে রায়গঞ্জ শহরে ধিক্কার প্রতিবাদ মিছিল করে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ও কর্মী সমর্থকেরা। মূলত একুশের বিধানসভা নির্বাচনের আগের থেকেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে ঢাল বানিয়ে ভোট যুদ্ধ জয়ের হাতিয়ার বানিয়েছে বিজেপি বলে ক্ষোভ তৃণমূলের। এদিকে রাজ্য পুলিশ তৃণমূলের হয়ে কাজ করে এই অভিযোগও প্রথম থেকেই করে এসেছে বিজেপি। তবে অভিষেক, পার্থ চট্টোপাধ্যায়, মদন মিত্র, ফিরহাদ হাকিম-সহ একাধিক হেভিওয়েটের জটিলতা কাটানো পর আবার নতুন করে সমস্যার সম্মুখীন হতে চায় না রাজ্য।

Read more Articles on
Share this article
click me!