ভ্যাকসিন নিতে গিয়ে পথ দুর্ঘটনায় বলি একই পরিবারের ৩, রক্তে ভাসল মুর্শিদাবাদের রাস্তা


ভ্যাকসিন নিতে গিয়ে পথদুর্ঘটনায় মর্মান্তিক বলি পরিবার।বাবা ,মেয়ে ,জামাই ভ্যাকসিন নেওয়ার জন্য বাড়ি থেকে একসঙ্গে স্কুটিতে করে বেরিয়ে শেষ পর্যন্ত ৩৪ নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রনহীন পথ দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু মুর্শিদাবাদে।  

Asianet News Bangla | Published : Aug 12, 2021 7:08 AM IST

ভ্যাকসিন নিতে গিয়ে পথদুর্ঘটনায় মর্মান্তিক বলি পরিবার। ঘটনার দিন ভ্যাকসিন নেওয়ার জন্য  বাবা ,মেয়ে ,জামাই বাড়ি থেকে একসঙ্গে স্কুটিতে করে বেরোন। কিন্তু জীবনদায়ী ভ্যাকসিন মেলার আগেই প্রাণ হারালেন তিনজনেই। শেষ পর্যন্ত ৩৪ নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রনহীন পথ দুর্ঘটনায় মর্মান্তিক ৩ জনের মৃত্যুতে গভীর শোকের ছায়া নেমে এসেছে বুধবার মুর্শিদাবাদের মনিন্দ্র নগর এলাকায়।  

আরও পড়ুন. Coronavirus: কোভিডে মৃত্যু শূন্য কলকাতা, আশঙ্কা বাড়াচ্ছে ডেল্টা প্লাস
জানা গিয়েছে, মৃত গোপাল দত্ত(৫৬), তাঁর মেয়ে সুনীতা সাহা(৩০) ও জামাই ইন্দ্রজিৎ সাহা(৩২)। দেহ শনাক্ত করার পরই মৃতের পরিবারের লোকজন জানিয়েছেন, তাঁরা ভ্যাকসিন নেওয়ার জন্য  যাচ্ছিলেন। সেইসময় উল্টোদিক থেকে আসা একটি ট্রাক স্কুটিতে ধাক্কা মারলে ঘটনাস্থলেই তিনজন মারা যান। পুলিস মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তিনজনের মৃত্যুতে শহর লাগোয়া মণীন্দ্রনগরে শোকের ছায়া নেমে এসেছে। মৃত ইন্দ্রজিৎবাবুর বাড়িতে ৪ বছরের মেয়ে রয়েছে। তাঁর পরিবারের লোকজন অথৈ জলে পড়ে গিয়েছেন। ইন্দ্রজিৎবাবুর শ্বশুর গোপালবাবু মণীন্দ্রনগরে অন্য পাড়ায় থাকতেন। এদিন তিনি মেয়ে ও জামাইয়ের সঙ্গে বেরিয়েছিলেন। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, ট্রাকচালক ঘুমিয়ে পড়েছিলেন। সেই কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটিতে ধাক্কা মারে। ট্রাকের ধাক্কায় স্কুটিটি দুমড়ে-মুচড়ে গিয়েছে। 

"

আরও পড়ুন, Tripura: ত্রিপুরায় রাতভর পুলিশি অভিযান, 'আন্দোলন ঠেকানো যাবে না', কড়া বার্তা কুণালের

ঘটনার  পরেই প্রত্যক্ষদর্শীরা বলেন,  বিকট আওয়াজে এলাকার লোকজন রাস্তায় বেরিয়ে আসেন। স্থানীয় বাসিন্দা বিক্রম দাস বলেন, 'আমরা পাশের দোকানে বসে চা খাচ্ছিলাম।  আওয়াজ শুনে প্রথমে ভেবেছিলাম কোনও ট্রাকের টায়ার ফেটেছে। বেরিয়ে এসে দেখি ট্রাকের তলায় তিনটি দেহ পড়ে রয়েছে। রাস্তা রক্তে ভেসে যাচ্ছিল।' ঘটনার কিছুক্ষণ পরেই  থানায় খবর দেওয়া হয়। পুলিস এসে মৃতদেহগুলি উদ্ধার করে। ঘটনার জেরে স্থানীয় বাসিন্দারা অভিযোগ করে বলেন, ট্রাকগুলি দ্রুতগতিতে যাতায়াত করে। প্রাণ হাতে নিয়ে পথচারীদের যেতে হয়। পুলিসের ব্যবস্থা নেওয়া উচিত। এদিকে এই মর্মান্তিক মৃত্যুর পরই মনিন্দ্রনগর এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে। স্থানীয় বাসিন্দারা সেখানকার জানান,মৃতরা সকলেই এলাকার পরিবারের মানুষের সঙ্গে মিলেমিশে থাকতেন তাদের আপদ বিপদে আসতেন এই ভাবে তিনজন যে মারা যাবে তা আমরা কিছুতেই মেনে নিতে পারছি না।'

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!