By Election: আজ থেকেই ময়দানে অভিষেক, খড়দহ-গোসাবায় প্রচারের ঝড় তুলবেন তৃণমূলের যুবরাজ

শুক্রবার থেকেই উপনির্বাচন উপলক্ষে ময়দানে প্রচারে নামতে চলেছেন  তৃণণূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায় । এদিন এই দুই কেন্দ্র খড়দহ এবং গোসাবায় প্রচারে যাবেন অভিষেক।  

Asianet News Bangla | Published : Oct 23, 2021 5:35 AM IST / Updated: Oct 23 2021, 11:15 AM IST

শুক্রবার থেকেই উপনির্বাচন (By Election) উপলক্ষে ময়দানে প্রচারে নামতে চলেছেন  তৃণণূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায় (Abhishek Banerjee) । পুজো ( Pujo 2021) পেরোতেই এবার দোরগড়ায় ভোট (By Election 2021)। উল্লেখ্য  ৩০ অক্টোবর শান্তিপুর, খড়দহ, গোসাবা,দিনহাটা এই চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। আর এবার চার কেন্দ্রেই প্রচারে নামছেন তৃণমূলের যুবরাজ। 

আরও পড়ুন, প্রবল বর্ষণে বিপর্যস্ত পাহাড়ের জনজীবন, উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মমতা

জানা গিয়েছে, ২৩ অক্টোবর থেকে উপনির্বাচন উপলক্ষে ময়দানে প্রচারে নামতে চলেছেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায়। উল্লেখ্য, খড়দহে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রার্থী হয়েছেন বর্ষীয়াণ নেতা শোভন দেব চট্টোপাধ্যায়। উল্লেখ্য, বিধানসভা নির্বাচনে উত্তর ২৪ পরগনার খড়দায় জয়ী হয়েছিলেন তৃণমূল প্রার্থী কাজল সিনহা। কিন্তু, নির্বাচনের ফল ঘোষণা হওয়ার আগেই তাঁর মৃত্যু হয়। সেই কারণে এই কেন্দ্রে উপনির্বাচনের প্রয়োজন হয়ে পড়ে। আর এবার এই আসন থেকে তৃণমূলের হয়ে লড়াই করবেন শোভনদেব চট্টোপাধ্যায়। গোসাবায় তৃণমূল কংগ্রেসের হয়ে প্রার্থী সুব্রত মন্ডল।  এদিন এই দুই কেন্দ্র খড়দহ এবং গোসাবায় প্রচারে যাবেন অভিষেক। এদিন দুপুর ১ টা নাগাদ সভা করবেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। খড়দহে বিকেল তিনটের সময় সভা হবে। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে তৃণমূলের প্রচারকদের তালিকা। তাঁদেরকেও প্রচারে নামতে বলেছে শীর্ষ নের্তৃত্ব।

আরও পড়ুন, টিকার ডবল ডোজ নিয়েও কোভিড পজিটিভ কলকাতা পুলিশের ১৩ কর্মী, আক্রান্ত নর্থ ডিভিশনের এক আধিকারিকও

অপরদিকের ২৫ এবং ২৬ অক্টোবর বাকি দুই কেন্দ্রে প্রচার করবেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। খড়দহ শোভনদেবের বিপরীতে বামফ্রন্টের হয়ে দাড়িয়েছেন দেবজ্যোতি দাস। তাদের বিরুদ্ধে ভোট যুদ্ধে লড়বেন বিজেপি প্রার্থী  জয় সাহা। দিনহাটায় তৃণমূলের হয়ে দাড়িয়েছেন উদয়ন গুহ। বামেদের হয়ে আব্দুর রইফ। দিনহাটায় বিজেপি প্রার্থী হয়ে লড়ছেন অশোক মন্ডল। শান্তিপুরে তৃণমূল কংগ্রেসের প্রার্থী ব্রজকিশোর গোস্বামী এবং গোসাবায় সুব্রত মন্ডল। শান্তিপুরে বিজেপির হয়ে ভোটযুদ্ধে লড়ছেন নিরঞ্জন বিশ্বাস এবং গোসাবায় বিজেপি প্রার্থী পলাশ রাণা। এই দুই কেন্দ্রে সিপিআইএম-র প্রার্থী সৌমেন মাহাতো এবং আরএসপি-র অনিলচন্দ্র মন্ডল। এই চার কেন্দ্রে তৃণমূলের প্রার্থীর প্রচার করবেন মমতা বন্দ্য়োপাধ্যায় নিজেই।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Read more Articles on
Share this article
click me!