অনুব্রত-হীন বীরভূমে শাসক দলের ফাঁড়া, বাড়ি থেকে বেরিয়ে রাতের অন্ধকারে বেমালুম নিখোঁজ হয়ে গেলেন তৃণমূল নেতা!

শুক্রবার বাসাপাড়া যাওয়ার কথা বলে নিজের বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই নেতা। রাতে নানুরের বাসাপাড়ার সাঁতরাগ্রামের একটি সাঁকোর কাছে রাস্তার ধারে পড়ে ছিল মোটরসাইকেল। 

Web Desk - ANB | Published : Oct 29, 2022 11:43 AM IST

বীরভূমে বহুদিন ধরে নেই অনুব্রত মণ্ডল, তাঁর অনুপস্থিতি কালেই এলাকা থেকে একেবারে উধাও হয়ে গেলেন খোদ তৃণমূল নেতা। বীরভূমের নানুরে নিজের বাড়ি থেকে বেরিয়ে বেপাত্তা হয়ে গেছেন শাসক দলের ওই নেতা। তাঁকে পাওয়া না গেলেও রাস্তার ধার থেকে উদ্ধার হয়েছে তাঁর মোটরসাইকেল, মোবাইল ফোন এবং চটি। ঘাসফুল শিবিরের নেতার নিখোঁজ হয়ে যাওয়া নিয়ে সরগরম হয়ে উঠেছে নানুর এলাকা। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে লেগে পড়েছে নানুর থানার পুলিশ।

সূত্রের খবর, নিখোঁজ হয়ে যাওয়া তৃণমূল নেতার নাম বাবুলাল শেখ, তাঁর বয়স প্রায় ৪৫ বছর। বীরভূমের নানুরের বাসাপাড়ার সিধাই গ্রামের বাসিন্দা বাবুলালের পরিবারের সদস্যরা অভিযোগ তুলেছেন, শুক্রবার সন্ধ্যা প্রায় সাড়ে ৬টার পর থেকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না তাঁকে। বাবুলালের দাদার স্ত্রী ডুলি বিবি সিধাই গ্রামের পঞ্চায়েতের সদস্য। বাবুলালও এলাকার তৃণমূল নেতা

পঞ্চায়েত সদস্যা ডুলি বিবি দাবি করেছেন, শুক্রবার রাত ৮টার পর থেকে বাবুলালের সঙ্গে বার বার যোগাযোগ করার চেষ্টা চালিয়ে গেছেন তাঁর পরিবারের সদস্যরা। কিন্তু, তাঁর ফোন বন্ধ ছিল। পরিবার সূত্রে খবর, ২৮ অক্টোবর শুক্রবার বিকেল ৪টে নাগাদ বাসাপাড়া যাওয়ার কথা বলে নিজের বাড়ি থেকে বেরিয়েছিলেন বাবুলাল শেখ। ওইদিন রাতেই নানুরের বাসাপাড়ার সাঁতরাগ্রামের একটি সাঁকোর কাছে রাস্তার ধারে পড়ে ছিল বাবুলালের মোটরসাইকেলটি। সেটির পাশ থেকে পাওয়া যায় তাঁর পায়ের চটি। মোটর সাইকেলে একটি বাজারের ব্যাগ ছিল বলেও জানিয়েছেন স্থানীয় মানুষজন। সেই ব্যাগের ভিতরেই বন্ধ অবস্থায় পাওয়া গেছে তাঁর মোবাইল ফোন।

গোটা বিষয়টি জানিয়ে বাবুলালের পরিবারের তরফে নিখোঁজ ডায়েরি করা হয়েছে নানুর থানায়। তৃণমূল নেতার গায়েব হয়ে যাওয়ার সঙ্গে কোনও রকম রাজনৈতিক দ্বন্দ্ব জড়িয়ে আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত, বাবুলালের পরিবারের সদস্য এবং তাঁর পরিচিত মানুষদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে, তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। 

আরও পড়ুন-
অশোক গেহলটের হাত ধরে রাজস্থানে উন্মোচিত হতে চলেছে ৩৬৯ ফুট শিব মূর্তি, দেখে নিন ধ্যানমগ্ন শিবের বিশাল ভাস্কর্য
পাকিস্তানি জঙ্গিদের অডিও ক্লিপ প্রকাশ্যে! ‘মূল চক্রীরা এখনও সুরক্ষিত’, জাতিসঙ্ঘে জানালেন ভারতের বিদেশমন্ত্রী
মমতা বন্দ্যোপাধ্যায়ের একের পর এক প্রকল্পকে 'স্কচ' শিরোপা, 'লক্ষ্মীর ভাণ্ডার', 'ঐক্যশ্রী'-র সাথে বঙ্গের বনদফতরও

Share this article
click me!