বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পরিচারিকার সঙ্গে সহবাস, লাগাতার ধর্ষণের পর গর্ভপাত, কাঠগড়ায় তৃণমূল নেতা

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পরিচারিকার সঙ্গে সহবাস। তারপর লাগাতার ধর্ষণ। এরপরে অন্তঃসত্ত্বা হয়ে পড়তেই জোর করিয়ে পরিচারিকার গর্ভপাতের অভিযোগ উঠল কাটোয়ার তৃণমূল নেতার বিরুদ্ধে।

Web Desk - ANB | Published : Jun 5, 2022 7:35 AM IST / Updated: Jun 05 2022, 01:18 PM IST

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পরিচারিকার সঙ্গে সহবাস। তারপর লাগাতার ধর্ষণ। এরপরে অন্তঃসত্ত্বা হয়ে পড়তেই জোর করিয়ে পরিচারিকার গর্ভপাতের অভিযোগ উঠল কাটোয়ার তৃণমূল নেতার বিরুদ্ধে। রাজ্যে ফের আরও একটা ধর্ষণ করে খুন উদ্বেগ বাড়াল সবারই। সদ্য কিছু দিন আগেই হাঁসখালিকাণ্ডে ধর্ষণের ঘটনায় তৃণমূল নেতার ছেলের নাম উঠে এসেছিল। আর এবার লাগাতার ধর্ষণ করে পরিচারিকার গর্ভপাতের অভিযোগ উঠেছে কাটোয়ার তৃণমূল নেতার বিরুদ্ধে। পুলিশে অভিযোগ দায়ের হওয়ার পরেই পলাতক অভিযুক্ত। ওই তৃণমূল নেতার নামে ভ্রুণ হত্যার পোস্টারও পড়েছে। 

সূত্রের খবর, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সহবাসের অভিযোগ উঠেছে  কাটোয়ার তৃণমূল নেতার বিরুদ্ধে। সেই সঙ্গে নিজের প্রভাব খাটিয়ে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ ওই নেতার বিরুদ্ধে। এদিকে খুনের হুমকি দিয়ে লাগাতার ধর্ষণ ওই পরিচারিকা  অন্তঃসত্ত্বা হয়ে পড়তেই জোর করিয়ে পরিচারিকার গর্ভপাতের অভিযোগ উঠল কাটোয়ার তৃণমূল নেতার বিরুদ্ধে। এরপরেই তাই পেটে লাথি মেরে জোর জবরদস্তি গোপনে ওই তৃণমূল নেতা পরিচারিকার ভ্রুণ নষ্টের চেষ্টা করেছেন।এদিকে পরিচারিকা অসুস্থ হতেই প্রকাশ্যে আসে ওই ঘটনা।পরিচারিকার পরিবারের তরফে তৃণমূল নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। 

আরও পড়ুন, যুবতিকে সরকারি প্রকল্পের লোভ দেখিয়ে লাগাতার ধর্ষণ, কাঠগড়ায় তৃণমূল নেতা

প্রসঙ্গত, রাজ্যে ফের আরও একটা ধর্ষণ করে খুন উদ্বেগ বাড়াল প্রশাসনের।  কিন্তু কথা হচ্ছে আর কত ধর্ষণ হবে পশ্চিমবঙ্গের বুকে, কেন এই নৃশংসঘটনাগুলিতে যবনিকা টানা যাচ্ছে না, কেন রাজ্যের অপরাধ মনষ্কদের লাগাম পড়ানো যাচ্ছে না, ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে সমাজের স্তরে। পরিস্থিতি এতটাই খারাপ যে ছাত্রী-মহিলা-গৃহবধূ একা বাইরে বের হতে রীতিমতো আতঙ্কে থাকছে। গ্রাম বাংলা, মফস্বলে শুনশান এলাকাগুলিকেই টার্গেট করছে ধর্ষণকারীরা। তবে পৈশাচিক ধর্ষণের ঘটনার হাজারো উদাহরণ রয়েছে কলকাতার বুকে। গোবরডাঙা, দেগঙ্গা, মালদহ, মাটিয়া, হাঁসখালি, ময়নাগুড়ি, শান্তিনিকেতন একের পর এক ধর্ষণ হয়েই চলেছে রাজ্যে। প্রায় প্রতিসপ্তাহেই একাধিক গণধর্ষণের ঘটনা উঠে আসছে। কোথাও খুনের হুমকি, কোথাও ধর্ষণের পর হত্যা, কোথাও আবার ধর্ষণের পর দেহ দাহ করা হচ্ছে। ভয়াবহ একের পর এক ঘটনা ঘটেই চলেছে পশ্চিমবঙ্গে।

আরও পড়ুন, ঘুরতে নিয়ে গিয়ে ফাঁকা বাড়িতে প্রেমিকাকে লাগাতার ধর্ষণ, ধৃত যুবক

তবে শুধু এই রাজ্যেই নয়, এই মুহূর্তে হায়দরাবাদের নাবালিকা ধর্ষণ ইস্যুতে উত্তাল ঘোটা দেশ।পুলিশ জানিয়েছে, পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে। হাতে আসা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ফুটেজে দেখা যাচ্ছে মেয়েটি কয়েক জন কিশোরের সঙ্গে রাস্তা দিয়ে হাটছে। তারা বেশ কিছুক্ষণ আড্ডাও দেয়। মেয়েটি তার বয়ফ্রেন্ডকে জড়িয়ে ধরে। এমন ফুটেজও হাতে এসেছে পুলিশের। তারপর বাকিরা চলে যায়।  পুলিশ জানিয়েছে, মেয়েটি এক বন্ধুর সঙ্গে পার্টিতে গিয়েছিল। কিন্তু সেখান থেকে সে তাড়াতাড়ি বেরিয়ে যায়। তারপর বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করে। পাব ছাড়ার পর এই কিশোর ও কিশারীরা একটি পেস্ট্রির দোকানেও যায়। তারপর সন্ধ্যে জুবিলি হিলসের মত অভিজাত এলাকায় নিয়ে গিয়ে কিশোরীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ইতিমধ্যে পুলিশের জালে একাধিক।

আরও পড়ুন , ঘুম ভাঙতে দেরি ? জামাইষষ্ঠীতে পাশে আছে রাজ্যের হোম ডেলিভারি, অর্ডার করলেই হাজির লোভনীয় পদ

Share this article
click me!