Asianet News BanglaAsianet News Bangla

ঘুরতে নিয়ে গিয়ে ফাঁকা বাড়িতে প্রেমিকাকে লাগাতার ধর্ষণ, ধৃত যুবক

বছর দুই আগেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে তারা। ক্রমশই ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে। এরপর ঘুরতে গিয়ে ফাঁকা বাড়িতে প্রেমিকাকে নিয়ে যায় ওই যুবক। 

Boyfriend arrested for raping a minor in Bangaon RTB
Author
Kolkata, First Published May 14, 2022, 5:54 PM IST

নাবালিকার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ঘুরতে নিয়ে গিয়ে ধর্ষণ। যার ফলে অন্তঃসত্তা হয়ে পড়ে সে। এদিকে সন্তান প্রসবের পরেই ঘটনাটি প্রকাশ্যে আসে। এরপরেই পুলিশের দ্বারস্থ হয় নির্যাতিতা পরিবার। অভিযোগ পেতেই নড়ে বসল পুলিশ প্রশাসন। ইতিমধ্য়েই গ্রেফতার করা হয়েছে ওই যুবককে। ঘটনাটি উত্তর ২৪ পরগণা জেলা এলাকায় ঘটেছে। জানা গিয়েছে, বছর দুই আগেই ওই দুই জন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। ক্রমশই ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে। ৯ মাস আগে একটা জায়গায় ঘুরতে যায় দুই জন। এরপরেই ঘটনা মোড় নেয়।

অভিযোগ, সেখানে এক ফাঁকা বাড়িতে নিয়ে যায় ওই যুবক। তাঁকে লাগাতার ধর্ষণ করে বলে অভিযোগ। তবে দিন কয়েকের মধ্য়েই অসুস্থ হয়ে পড়ে ওই নাবালিকা। সেকথা প্রেমিককেও জানায় সে। তবে শারীরিক সমস্যার কথা জানাতেই প্রেমিকার সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করে ওই যুবক।মাস দুয়েক আগে হোটেলের কাজ করতেও চলে যায় সে।তারপর থেকেই একেবারেই ফোন বন্ধ করে দেয় ওই যুবক। এরপর গত ১৫ মে পেটে যন্ত্রনা শুরু হয় নাবালিকার। পরিবারের লোকজন সব অবাক হয়ে যায়।কী কারণে যন্ত্রনা করছে প্রথমে বুঝতে পারেনি কেউ। এরপর বনগাঁ মহাকুমা হাসাপাতালে নিয়ে যাওয়া হয় নাবালিকাকে। চিকিৎসকরা পরীক্ষা নিরিক্ষা করে বুঝে পারেন, ওই নাবালিকা অন্তঃসত্তা।এরপর হাসাপাতালে ভর্তি করা হয় তাঁকে।নাবালিকা একটি কন্যা সন্তানের জন্ম দেয়। ইতিমধ্য়েই এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ওই যুবককে।

আরও পড়ুন, জুয়ার নেশাতেই কি সর্বশান্ত হন অর্জুন ? নিহত বিজেপির যুব নেতার বন্ধুদের বয়ান নিল সিট

রাজ্যে ফের আরও একটা ধর্ষণের ঘটনায় উদ্বেগ বাড়াল প্রশাসনের।  কিন্তু কথা হচ্ছে আর কত ধর্ষণ হবে পশ্চিমবঙ্গের বুকে, কেন এই নৃশংসঘটনাগুলিতে যবনিকা টানা যাচ্ছে না, কেন রাজ্যের অপরাধ মনষ্কদের লাগাম পড়ানো যাচ্ছে না, ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে সমাজের স্তরে। পরিস্থিতি এতটাই খারাপ যে ছাত্রী-মহিলা-গৃহবধূ একা বাইরে বের হতে রীতিমতো আতঙ্কে থাকছে। গ্রাম বাংলা, মফস্বলে শুনশান এলাকাগুলিকেই টার্গেট করছে ধর্ষণকারীরা। তবে পৈশাচিক ধর্ষণের ঘটনার হাজারো উদাহরণ রয়েছে কলকাতার বুকে। গোবরডাঙা, দেগঙ্গা, মালদহ, মাটিয়া, হাঁসখালি, ময়নাগুড়ি, শান্তিনিকেতন একের পর এক ধর্ষণ হয়েই চলেছে রাজ্যে। প্রায় প্রতিসপ্তাহেই একাধিক গণধর্ষণের ঘটনা উঠে আসছে। কোথাও খুনের হুমকি, কোথাও ধর্ষণের পর হত্যা, কোথাও আবার ধর্ষণের পর দেহ দাহ করা হচ্ছে। ভয়াবহ একের পর এক ঘটনা ঘটেই চলেছে পশ্চিমবঙ্গে।

আরও পড়ুন, 'নেপথ্যে শুভেন্দু', ভোট পরবর্তী হিংসার মামলায় সিবিআই নোটিশ পেতেই বিস্ফোরক তৃণমূল

আরও পড়ুন, 'কলকাতা ৭১' বদলাল কি বাইশে ? মৃণাল সেনের জন্মদিনে ফিরে দেখুন পরিচালকের ফ্রেমটা

Follow Us:
Download App:
  • android
  • ios