স্বাধীনতা দিবসে মধ্যরাতে পিকনিক সেরে বাড়ি ফেরার দুর্ঘটনায় বলি কিশোর, গুরুতর জখম একাধিক

স্বাধীনতা দিবস উপলক্ষে বন্ধুদের সঙ্গে পিকনিক সেরে রবিবার মধ্যরাতে পথ দুর্ঘটনা বলি এক কিশোর। সঙ্গে গুরুতর জখম হয় তার আরও ২ বন্ধু।

Asianet News Bangla | Published : Aug 16, 2021 3:01 AM IST / Updated: Aug 16 2021, 08:35 AM IST


স্বাধীনতা দিবস উপলক্ষে বন্ধুদের সঙ্গে পিকনিক সেরে রবিবার মধ্যরাতে পথ দুর্ঘটনা বলি এক কিশোর। সঙ্গে গুরুতর জখম হয় তার আরও ২ বন্ধু।এই ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়ায় মুর্শিদাবাদের সীমান্তবর্তী কাহারপাড়া এলাকায়। 

আরও পড়ুন, ভাঙড়ে স্বাধীনতা দিবস উদযাপনকে কেন্দ্র করে ISF-তৃণমূলের সংঘর্ষ, আহত একাধিক

এদিকে ঘটনার পরই ঘাতক  ট্রাক্টরকে আটক করতে পারলেও তার চালক পলাতক বলেই জানা যায়। মৃত ওই বছর ১৯ এর ঐ কিশোরের নাম মিস্টার শেখ। ঘটনার পরই বিকট আওয়াজ শুনে স্থানীয়রা তড়িঘড়ি ছুটে আসে। রক্তাক্ত অবস্থায় সকলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে ওই কিশোরকে। বাকিদের অবস্থাও  সংকটজনক।তাদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, এদিন স্বাধীনতা দিবস উপলক্ষে মৃত ওই কিশোর তার দুই বন্ধু সম্রাট শেখ ও শফি শেখকে সঙ্গে নিয়ে বাইকে করে বাড়ি থেকে কিছু দূরে অন্যান্য বন্ধুদের সঙ্গে মিশতে যোগদান করতে যায়। সেইমতো ফিস্ট শেষ হয়ে যাওয়ার পরে বাইক চালিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় তারা। আর সেই সময়ে একে নিয়ন্ত্রণ আইন বেপরোয়া গতিতে ছুটে আসা ট্রাক্টর বাইকে সজোরে ধাক্কা মারলে  ট্রাক্টরের চাকায় পিষে যায় ওই কিশোরী মিস্টার শেখ। তার বাকি দুই বন্ধু রাস্তার উপর ছিটকে পড়ে।

"

আরও পড়ুন, Tripura- স্বাধীনতা দিবসে ত্রিপুরায় ফের আক্রান্ত TMC, দোলা সেনের গাড়িতে হামলা, ধিক্কার কুণালের

 বন্ধুদের সঙ্গে ফিস্ট করতে বেরিয়ে বাড়ি ফেরার পথে এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে। পাশাপাশি ওই ঘাতক চালকের খোঁজেও তল্লাশি শুরু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, 'স্বাভাবিকভাবেই স্বাধীনতা দিবস উপলক্ষ্যে অনেকেই বাড়ির বাইরে সময় কাটানোর জন্য এদিন বের হয়।সেইমতো ওই তিন কিশোরও তাদের বাকি বন্ধুদের সঙ্গে যোগ দিতে বের হয়েছিল তারপরেই এই চরম দুর্ভাগ্যজনক ঘটনাটি ঘটে'‌

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!