' ত্রিপুরায় বিজেপি গুন্ডা-রাজ চালাচ্ছে', দোলা সেনরা আক্রান্ত হওয়ার পরে অভিযোগ তৃণমূলের

ত্রিপুরায় দলীয় মহিলা সাংসদদের আক্রান্ত হওয়ার অভিযোগ তৃণমূলের। বিজেপির তীব্র সমালোচনা তৃণমূলের। 
 

Asianet News Bangla | Published : Aug 15, 2021 1:20 PM IST

ত্রিপুরায় ফের দলীয় সাংদদের ওপর হামলা চালানোর অভিযোগ তুলেছে তৃণমূল কংগ্রেস। দলের পক্ষ থেকে ৭৫তম স্বাধীনতা দিবসে অভিযোগ তোলা হয়েছে ত্রিপুরায় কোনও স্বাধীনতা নেই।  তৃণমূল কংগ্রেসের অভিযোগ সাংসদ দোলা সেন আর অপরূপা পোদ্দারের গাড়ি ভাঙচুর করা হয়েছে। আগরতলা থেকে ফেরার পথে তাদের গাড়িতে ভাঙচুর  চালান হয় বলেও অভিযোগ করে তৃণমূল কংগ্রেস। ত্রিপুরায় বারবার তৃণমূলের নেতা কর্মীদের ওপর হামলা চালানোর অভিযোগ তুলে গোটা ঘটনার তীব্র নিন্দা করেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, 'বিজেপি গুণ্ডারাজ চালাচ্ছে।'

Dance Bangla Dance: নাচে গানে স্বাধীনতা দিবস পালন, আর কিছুক্ষণ পরেই Zee বাংলায়

কুণাল ঘোষ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন ত্রিপুরায় তাঁদের দলের সাংসদদের ওপর হামলা চালান হয়েছে। ত্রিপুরায় কোনও স্বাধীনতা নেই বলেও অভিযোগ করেন তিনি। কুণলা ঘোষ অভিযোগ করেছেন সাংসদ অপরূপা পোদ্দারের ব্যাগসহ অন্যান্য গুরুত্বপূর্ণ জিনিস ছিনিয়ে নেওয়া হয়েছে। দলেরই এক মহিলাকর্মী তাঁর ব্যগ ফিরত দিতে গিয়েছিলেন। সেই সময় গুন্ডারা মহিলাকর্মীর হাত ভেঙে দিয়েছেন বলেও অভিযোগ করেছেন মুখপাত্র কুণাল ঘোষ। 

Afghanistan:কাবুল কব্জা করে 'শান্তির বাণী', আফগান রাজধানীতে ঢুকে উল্টোসুর তালিবানদের

কুণলা ঘোষের অভিযোগ ত্রিপুরায় বিজেপি রাজত্ব তৃণমূল কর্মীসমর্থকদের বারবার মারধর করা হচ্ছে। বেশ কয়েকজন আহত হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। পাশাপাশি তৃণমূল নেতার প্রশ্ন দলের দুই মহিলা সাংসদের অপরাধ কোথায়? তাঁরা প্রতিবেশী রাজ্যে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান পালন করতে গিয়েছিলেন। 

কাবুলে ঢুকেই ক্ষমতা দখলের 'খেলা' শুরু তালিবানদের, আশরাফ ঘানিকে সরিয়ে নতুন রাষ্ট্রপতি হচ্ছেন মোল্লা বারাদার

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে ত্রিপুরার বিজেপি সরকার ভয় পেয়েছে। কারণ ভোটের পর্যবেক্ষণ করে যাওয়ার প্রশান্ত কিশোরের দলের কর্মীদেরও পুলিশ আটকে রেখেছিল। ত্রিপুরায় বিজেপি ভয় পেয়েছে। বলেও অভিযোগ করেন তৃণমূল। পাশাপাশি তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ওপর হামলারও নিন্দা করা হয়। বলা হয়েছে পুলিশের উপস্থিতিতেই তৃণমূল নেতাদের ওপর হামলা চালান হয়েছিল বলেই অভিযোগ করা হয়েছে। 

Share this article
click me!