ছুটির দিনের সকালেই একের পর এক মৃত্যু, তীব্র আতঙ্কে এলাকাবাসী

  • রবিবার সকালে পরপর মৃত্যু
  • পথদুর্ঘটনায় মৃত বৃদ্ধা
  • দেহ উদ্ধার এক হকারের
  • মুর্শিদাবাদের কান্দিতে চাঞ্চল্য ছড়াল

Parna Sengupta | Published : Jun 13, 2021 6:14 AM IST

দুর্ঘটনায় জোড়া মৃত্যুতে চাঞ্চল্য। ছুটির দিন রবিবার পাশাপাশি দুই এলাকায় জোড়া মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মুর্শিদাবাদে। প্রথম ঘটনাটি ঘটে কান্দি মহকুমার অন্তর্গত ফরাক্কা-হলদিয়া বাদশাহী সড়কের  মজলিসপুর গ্রামের কাছে। বেপরোয়া ট্রাকের ধাক্কায় মৃত্যু হয় এক বৃদ্ধার। মৃতার নাম নসিবা বিবি (৬৩)। তিনি ওই গ্রামের বাসিন্দা ছিলেন। 

এই ঘটনার পর ওই সড়ক কিছুক্ষণের জন্য অবরুদ্ধ হয়ে পড়ে। পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ট্রাকটি আটক করা হলেও, চালক পলাতক। দ্বিতীয় ঘটনাটি ঘটে কান্দি বাস টার্মিনাস এলাকায়। সেখান  থেকে এক যুবকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। মৃতের নাম নবকুমার হালদার (৩২)। 

ওই ব্যক্তি কান্দি থানার ছাতিনাকান্দি তালারপাড় এলাকার বাসিন্দা।  ওই এলাকার একটি বেসরকারি বাসের ছাদ থেকে দেহটি উদ্ধার করা হয়। মৃত্যুর কারণ খতিয়ে দেখছে পুলিস।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবক কান্দি বাস টার্মিনাস এলাকায় ঝালমুড়ি বিক্রি করতেন। কিন্তু সম্প্রতি ব্যবসা বন্ধ ছিল। তবে প্রতিদিন তিনি ওই এলাকায় আসতেন। সেই হিসেবে এদিন  বাসিন্দারা তাঁকে ওই এলাকায় ঘুরতে দেখেছেন।

এরপর বেলা বাড়লে তাঁকে ওই বাসের ছাদের উপর দেখা যায়। দীর্ঘ সময় কেটে গেলেও ছাদ থেকে না নামায় স্থানীয় লোকজন পুলিসকে খবর দেন। পরে পুলিস উদ্ধার করে চিকিৎসদের কাছে নিয়ে গেলে মৃত্যু নিশ্চিত করা হয়। জোড়া মৃত্যুতে শোকের ছায়া নেমেছে এলাকায়। 

Share this article
click me!