জমি সংক্রান্ত বিবাদের জের, প্রকাশ্য দিবালোকেই পুরুলিয়ায় সবজি বিক্রেতাকে লক্ষ্য করে গুলি

আহত কৃষ্ণ কুমার জানান তাদের গ্রামের‌ই আত্মীয় জাদু কুমার ও তার দুই ছেলে রতন কুমার ও পরীক্ষিত কুমার এই গুলি কাণ্ডে অভিযুক্ত। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

Jaydeep Das | Published : Mar 12, 2022 11:31 AM IST


পুরুলিয়ার বাগমুন্ডিতে সবজি বিক্রেতাকে লক্ষ্য করে চলল গুলি। জমি সংক্রান্ত বিবাদে কেন্দ্র করেই এই ঘটনা ঘটেছে বলে জানা যাচ্ছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। সূত্রের খবর, পুরুলিয়ার বাগমুন্ডি থানার সুইসা মার্কেটে এই গুলি কাণ্ডে আহত হয়েছেন এক সবজি বিক্রেতা। জানা যায় বাগমুন্ডী থানার রথটাড় গ্রামের বাসিন্দা কৃষ্ণকুমার সবজি বিক্রির জন্য সুইসা মার্কেট নিয়ে আসার পথে তুন্তুরি গ্রামের আগে রাধুর পুকুরের সামনে অজ্ঞাত পরিচিত ব্যক্তি তাঁকে লক্ষ করে গুলি চালায়। কিন্তু সে বা কারা এর সঙ্গে যুক্ত সেই বিষয়ে এখনও পর্যন্ত স্পষ্ট ভাবে কিছু জানা যায়নি শুরুতে।

যদিও পরবর্তীতে আহত কৃষ্ণ কুমার জানান তাদের গ্রামের‌ই আত্মীয় জাদু কুমার ও তার দুই ছেলে রতন কুমার ও পরীক্ষিত কুমার এই গুলি কাণ্ডে অভিযুক্ত। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে বাঘমুন্ডির সুইসা ফাঁড়ির পুলিশ পৌঁছে আহত কৃষ্ণ কুমারকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য পাথরডী ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। যদিও সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় পরবর্তীতে পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানা গিয়েছে। সেখানেই বর্তমানে তিনি ভর্তি রয়েছেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন- হিন্দুত্ববাদের পোস্টার বয় যোগীই, উত্তরপ্রদেশের ট্রিপল সেঞ্চুরি মার্কা জয়ে ফের তাই প্রমাণ করল বিজেপি

আরও পড়ুন- ফের দেশব্যাপী বিজেপি-র জয়জয়কার, ভরাডুবি কংগ্রেসের, সোশ্যাল পাড়ায় মিমের বন্যায় ভাসছেন রাহুল-যোগীরা

আরও পড়ুন- যোগী ঝড়ে ধরাশায়ী অখিলেশ-মায়াবতী, উত্তরপ্রদেশে সর্ব বৃহৎ দল হিসাবে ফের আত্মপ্রকাশ বিজেপির

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে এই ঘটনায় যোগ রয়েছে জমি সংক্রান্ত বিবাদ। আর সেই কারণেই এত বড় ঘটনার সূত্রপাত। আহত কৃষ্ণ কুমারের সাথে প্রতিবেশি জাদু কুমারের সাথে দীর্ঘদিন থেকেই চলছে জমি সংক্রান্ত বিবাদ। পুলিশের কাছে কৃষ্ণ কুমার সাফ জানিয়েছেন জাদু কুমার ও তাঁর দুই ছেলে রতন কুমার এবং পরীক্ষিত কুমার এই গুলি কাণ্ডে অভিযুক্ত। রাগের কারণেই তাঁর উপর গুলি চালিয়েছে তারা। এদিকে এই ঘটনার পর থেকেই তিন জন পলাতক। তাঁদের খোঁজ চালানোর পাশাপাশি  পুর ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।এদিকে প্রকাশ্য দিবালোকে পুরুলিয়ার প্রান্তিক গ্রামে এই ধরণের গুলি চালানোর ঘটনায় চাপ বেড়েছে বাগমুন্ডি থানা এবং সুইসা ফাঁড়ির পুলিশের উপরেও। অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারেরও দাবি উঠেছে। এই ঘটনাকে কেন্দ্র করে জোরদার চর্চা শুরু হয়েছে প্রশাসনিক মহলেও।

আরও পড়ুন- কড়া চ্যালেঞ্জের মুখে পড়েও উত্তরপ্রদেশে এত বড় জয় কী করে পেল বিজেপি, এক্স ফ্যাক্টর কী যোগী

Share this article
click me!