ভাইঝির প্রেমিকের মা-দাদাকে টোটো থেকে নামিয়ে ধারালো অস্ত্রের কোপ, নদিয়ার ভীমপুরে আতঙ্ক

সম্পর্কের জটিলতায় খুন, খুনের চেষ্টার ঘটনা নতুন কিছু নয়। কিন্তু অন্যদের সম্পর্কে আপত্তির কারণে খুনের চেষ্টার ঘটনার কথা এর আগে দেখা যায়নি। এবার নদিয়া জেলায় এই ঘটনাই দেখা গেল।

Soumya Gangully | Published : Oct 14, 2024 6:53 PM IST / Updated: Oct 15 2024, 01:19 AM IST

দুই তরুণ-তরুণীর প্রেম। বাড়িতে সবাই এই সম্পর্কের কথা জানেন। কারও বাবা-মায়েরই আপত্তি নেই। কিন্তু তরুণীর কাকার আপত্তি। এই কারণে ভাইঝির প্রেমিকের মা ও দাদাকে প্রকাশ্য রাস্তয় ধারালো অস্ত্র দিয়ে কোপালেন ওই ব্যক্তি। এই অপরাধে তাঁকে সাহায্য করলেন ছেলে। এই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে নদিয়া জেলার ভীমপুরে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, রবিবার রাতে টোটো নিয়ে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন আক্রান্ত মহিলা ও তাঁর বড় ছেলে। রাস্তায় তাঁদের টোটো থামান অভিযুক্ত ব্যক্তি ও তাঁর ছেলে। তাঁরা ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করেন চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে যান। গুরুতর জখম অবস্থায় ওই মহিলা ও তাঁর ছেলেকে চিকিৎসার জন্য প্রথমে চাপড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের শক্তিনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই এখন তাঁদের চিকিৎসা চলছে।

স্থানীয় বাসিন্দারা আতঙ্কিত

Latest Videos

দুর্গাপুজোর আবহে প্রকাশ্য রাস্তায় এই ঘটনায় ভীমপুরের বাসিন্দারা আতঙ্কিত। তাঁরা পুলিশের ভূমিকায় ক্ষোভপ্রকাশ করেছেন। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ এনেছেন ভীমপুরের বাসিন্দারা। কিছুদিন আগে এক সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে মাকে খুনের অভিযোগ ওঠে। এবার প্রকাশ্য রাস্তায় এক মহিলা ও তাঁর ছেলে আক্রান্ত হওয়ায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

হুমকি দেওয়ার পর আক্রমণ

আক্রান্ত মহিলা জানিয়েছেন, 'আমার ছোট ছেলের সঙ্গে ওই মেয়েটার প্রেমের সম্পর্ক আছে। মেয়েটার বাবা-মা এই সম্পর্ক মেনে নিয়েছেন। কিন্তু মেয়েটার কাকা ও তাঁর ছেলের এই সম্পর্কে আপত্তি আছে। আমি যখন বড় ছেলেকে নিয়ে টোটো করে ঠাকুর দেখতে বেরিয়েছিলাম, তখন ওঁরা আমাদের টোটো থেকে নামিয়ে এলোপাথারি কোপাতে থাকেন।' পরিবার সূত্রে খবর, মেয়েটার কাকা কয়েকদিন আগে তাঁর ভাইঝির প্রেমিকের বাড়িতে গিয়ে হুমকি দিয়ে এসেছিলেন। এরপর রাস্তায় হামলা চালালেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

রাত দখলের রাতেই মহিলা 'বেআব্রু'! সিঁধ কেটে ঘরে ঢুকে মহিলা ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ

নদী বাঁধের পাথর চুরিতে বাধা, একই পরিবারের চার জনকে কুপিয়ে খুনের চেষ্টা ১০ জনের বিরুদ্ধে

দিনদুপুরে ডাকাতি করে খুনের চেষ্টা, গৃহবধূর পেটে লোহার রড ঢুকিয়ে দিল দুস্কৃতীরা

Share this article
click me!

Latest Videos

জুনিয়র ডাক্তারদের 'রাজভবন অভিযান', হুইলচেয়ারে বসেই অভিযানে সামিল বৃদ্ধা | Kolkata Doctors Protest
এবার কী মিলবে সমাধান সুত্র? মুখ্যসচিবের সঙ্গে বিভিন্ন চিকিৎসক সংগঠনের বৈঠক স্বাস্থ্য ভবনে
Suvendu Adhikari Live : বীরভূমের সিউড়িতে বিস্ফোরক শুভেন্দু! দেখুন সরাসরি | Bangla News
অনশনমঞ্চেই জ্ঞান হারালেন তনয়া, দ্রুত শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হল হাসপাতালে
Durga Puja 2024 Live: সন্তোষ মিত্র স্কোয়ারের সিঁদুর খেলা, দেখুন সরাসরি