দাউদাউ করে জ্বলছে হাওড়ার পূজামণ্ডপ! চলছে ভাঙচুর! ভয়াবহ ভিডিও শেয়ার করলেন শুভেন্দু অধিকারী

হাওড়ার শ্যামপুরে একটা দুর্গাপূজো মণ্ডপে আগুন লাগানোর অভিযোগ উঠেছে। কিছু লোকজনের রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ এবং পূজা মন্ডপের ভিডিও এক্স-এ শেয়ার করে দোষীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন শুভেন্দু অধিকারী।

Parna Sengupta | Published : Oct 14, 2024 11:25 AM IST

বিজয়া দশমীর দিনেই হাওড়া জেলার এক ভয়ঙ্কর ভিডিও শেয়ার করলেন বিজেপি নেতা ও বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে ভিডিও শেয়ার করে তাঁর দাবি 'আজ শ্যামপুর থানায় ডেপুটেশন জমা দিতে যাওয়ার সময় একদল দুষ্কৃতকারী নির্বিচারে দুর্গাপূজা প্যান্ডেল ভাঙচুর শুরু করে। তারা শ্যামপুর বাজার ব্যাবসায়ী সমিতি পূজা প্যান্ডেলের প্রতিমা পুড়িয়ে দেয় এবং অন্যান্য প্যান্ডেলও ভাংচুর করে। তাদের মধ্যে কেউ কেউ এমনকি বিসর্জন ঘাটে পাথর ছোড়ে । ভাংচুর দমন করুন এবং অনিয়মিত ভাংচুরকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিন।' তিনি লিখেছেন,'বাংলার স্বরাষ্ট্র সচিব, স্বাভাবিক অবস্থা ফিরে না আসা পর্যন্ত আপনাকে অবশ্যই পুরো পরিস্থিতি পর্যবেক্ষণ করতে হবে। হাওড়া জেলার ডিএম এবং হাওড়া গ্রামীন এসপি দয়া করে এই জঘন্য সহিংসতা নিয়ন্ত্রণে প্রয়োজনীয় সমস্ত পদক্ষেপ নিন।'

Latest Videos

হাওড়ার শ্যামপুরে একটা দুর্গাপূজো মণ্ডপে আগুন লাগানোর অভিযোগ উঠেছে। সেই ঘটনাকেই সামনে তুলে ধরেছেন বিরোধী দলনেতা। কিছু লোকজনের রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ এবং জলন্ত পূজা মন্ডপের ভিডিও এক্স-এ শেয়ার করে এই খবর জানিয়ে দোষীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য রাজ্য ও জেলা পুলিশের কাছে আবেদন জানিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

 

 

কী ঘটেছে গোটা ঘটনা? জানা গিয়েছে বসে আঁকো প্রতিযোগিতার একটি ছবি থেকে বিশৃঙ্খলা ছড়িয়ে পড়ে। রবিবার শ্যামপুরের পুজোমণ্ডপে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সেখানেই এই বিতর্কিত ছবি আঁকা হয়। ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হচ্ছে এই অভিযোগ তুলে বিতর্ক তৈরি হয়। ঘটনার জেরে বিশেষ একটি সম্প্রদায়ের তরফে শ্যামপুর থানায় অভিযোগ দায়েরের সঙ্গে সঙ্গে ওই ছবি সরিয়ে নেওয়া হয়। কমিটির ৫ সদস্যকে পুলিশ গ্রেফতার করে। এরপরেও ভাঙচুর চলে পুজোমণ্ডপে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'জুনিয়র ডাক্তাররা অসুস্থ হয়ে ভর্তি হচ্ছেন, আর এখনও সরকারের টনক নড়েনি' | Junior Doctors Protest |
'আমি মরিনি, এই হিন্দুর বাচ্চা বেঁচে আছে' গার্ডেনরিচের সেই পুজোয় গিয়ে মঞ্চ কাঁপালেন Suvendu Adhikari
অনশনরত জুনিয়র ডাক্তারদের পাশে কৃষ্ণনগরের আই এম এর পাশে থাকার বার্তা! ১২ ঘণ্টার প্রতিকি অনশনের ডাক!
'অনশন করলে কারও ১০ কেজি ওজন বাড়তে পারে না' নাম না করে মমতাকে তীব্র কটাক্ষ শ্রীলেখার | Sreelekha
ফালাকাটা থেকে গার্ডেনরিচ, কেন বারবার দুর্গাপুজো প্যান্ডেলে আক্রমণ? গর্জে উঠলেন Suvendu Adhikari