মাঝরাতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ধানবাদের বেসরকারি হাতপাতালে আগুন লেগে মৃত পাঁচ

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে এক চিকিৎসক দম্পতি-সহ মৃত্যু হয়েছে ৫ জন চিকিৎসকের। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অগ্নিকানণ্ডের জেরে শ্বাসকষ্ট জনিত কারণেই মৃত্যু হয়েছে।

Web Desk - ANB | Published : Jan 28, 2023 5:39 AM IST

মাঝরাতে ভয়াবহ আগুন ধানবাদের একটি বেসরকারী হাসপাতালে। ঘটনায় মৃত দুই চিকিৎসক-সহ পাঁচজন। শুক্রবার মাঝরাতে আচমকাই আগুন লেগে যায় ওই হাসপাতালে। কী ভাবে আগুন লাগল সে বিষয় এখনও পরিষ্কারভাবে কিছু জানা যায়নি। ঘটনাটি ঘটেছে রাঁচীর থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে ধানবাদের ব্যাঙ্ক মোড় এলাকার কাছে। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে এক চিকিৎসক দম্পতি-সহ মৃত্যু হয়েছে ৫ জন চিকিৎসকের। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অগ্নিকানণ্ডের জেরে শ্বাসকষ্ট জনিত কারণেই মৃত্যু হয়েছে।

ধানবাদের বেসরকারি হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত্যু হয়েছে পাঁচজনের। এদের মধ্যে রয়েছেন হাসপাতালের মালিক তথা চিকিৎসক বিকাশ হজরা এবং তাঁর স্ত্রী প্রেমা হাজরা। ঘটনায় মৃত্যু হয়েছে তাঁদের পরিচারিকা তারা দেবীরও। এছাড়াও মৃত্যু হয়েছে সোহান খানারি নামে আরও একজনের। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় ঝাড়খণ্ড পুলিশ। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলেও। বেশ কয়েক ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। তবে কী ভাবে আগুন লাগল সেবিষয় এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

আরও পড়ুন - 

ভাঙরে মিছিলের অনুমতি পেল না সিপিএম, আইএসএফ বিধায়ক নওসাদ সিদ্দিকির নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ মিছিলের পরিকল্পনা

বকেয়া ডিএ-র দাবিতে রাস্তায় সরকারি কর্মচারীরা, দাবি মানা না হলে লাগাতার আন্দোলনের হুমকি

দিল্লি বিশ্ববিদ্যালয়ে বিবিসি ডকুমেন্টারি নিয়ে হৈচৈ, ২৪ শিক্ষার্থী আটক- ১৪৪ ধারা জারি

Share this article
click me!