কল্যাণীতে হোটেলের ঘর থেকে উদ্ধার এক মহিলার অর্ধনগ্ন ঝুলন্ত দেহ, খুন নাকি আত্মহত্যা?

খুন নাকি আত্মহত্যা? হোটেলের ঘর থেকে উদ্ধার হল এক মহিলার অর্ধনগ্ন ঝুলন্ত দেহ। তাঁর গলায় গামছার ফাঁস এবং শরীরের পোশাক অবিন্যস্ত ছিল। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Subhankar Das | Published : Jul 28, 2024 4:50 PM IST

খুন নাকি আত্মহত্যা? হোটেলের ঘর থেকে উদ্ধার হল এক মহিলার অর্ধনগ্ন ঝুলন্ত দেহ। তাঁর গলায় গামছার ফাঁস এবং শরীরের পোশাক অবিন্যস্ত ছিল। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

যদিও মৃতার পরিবার অভিযোগ করেছে, খুন করে ঐ মহিলাকে ঝুলিয়ে দেওয়া হয়েছে। আর এক্ষেত্রে প্রেমিকের বিরুদ্ধেই এই খুনের অভিযোগ তুলেছেন তারা।

Latest Videos

রবিবার, সকালে কল্যাণী মোড়ের এক হোটেল থেকে ঐ মহিলার দেহ উদ্ধার করা হয়েছে। মৃত মহিলার নাম যুথিকা। সূত্র মারফৎ জানা যাচ্ছে, শনিবার বিকেলে যুথিকা এবং তাঁর প্রেমিক সঞ্জীব একসঙ্গে সেই হোটেলে আসেন। তারা একটি ঘরও ভাড়া করেন সেখানে।

জানা যাচ্ছে, সঞ্জীব এবং যুথিকা দুজনেই একটি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। শোনা যাচ্ছে, তাদের মধ্যে অনেকদিন ধরেই পরকীয়া চলছিল। ক্যাটারিং ব্যবসার সুবাদে দীর্ঘদিনের আলাপ ছিল তাদের দুজনের। আর সেই আলাপ থেকেই একে অপরের প্রেমে পড়ে যান। দুজনেই যেহেতু বিবাহিত, তাই তারা লুকিয়ে লুকিয়ে দেখা করতেন।

যদিও শনিবার রুম ভাড়া নেওয়ার পর হোটেলের ঘরে সঞ্জীব এবং যুথিকার মধ্যে আদৌ কোনও ঝামেলা হয়েছিল কিনা, তা অবশ্য জানা যায়নি। কিন্তু রবিবার, ভোর ৫টা নাগাদ ঐ ঘর থেকেই যুথিকার দেহ উদ্ধার করে মোহনপুর ফাঁড়ির পুলিশ।

খবর পেয়েই ঘটনাস্থলে চলে আসেন যুথিকার পরিবারের সদস্যরাও। এরপর মৃতদেহ উদ্ধার করে হরিণঘাটা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।। তবে চিকিৎসকেরা সেখানে যুথিকাকে মৃত বলে ঘোষণা করেন।

পরিবারের তরফ থেকে অভিযোগ করা হচ্ছে, যুথিকার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও পিঠে এবং শরীরেরও একাধিক জায়গায় আঘাত করা হয়েছে বলে অভিযোগ। তাই কখনোই এটা আত্মহত্যা হতে পারে না বলেই দাবি করছেন তারা। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today