চোখের সমস্যায় জেরবার অভিষেক বন্দ্যোপাধ্যায়, ভরা সভায় উদ্বেগ প্রকাশ করলেন 'পিসি' মমতা

মতা নেতাজি ইন্ডোরের সভা থেকে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, অভিষেক চোখের সমস্যায় জেরবার হচ্ছে। মমতা আরও বলেছেন, অভিষেক আপনাদের নমস্কার জানিয়ে চোখ দেখাতে হাসপাতালে গিয়েছে।

 

Saborni Mitra | Published : Nov 23, 2023 12:51 PM IST

নেতাজি ইন্ডোরে তৃণমূল কংগ্রেসের সভা ছিল বৃহস্পতিবার। উপস্থিত ছিলেন দলের প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়। ছিলেন দলের প্রথম সারির নেতা ও কর্মীরাও। কিন্তু তৃণমূলের এই সভায় গরহাজির দলের দ্বিতীয় নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিন্তু অভিষেকের স্বাস্থ্য নিয়ে ভরা সভাতেই উদ্বেগ প্রকাশ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও সভায় সশরীরে হাজির না হলেও ভাার্চুয়ালি উবস্থিত ছিলেন। দলের নেতা ও কর্মীদের স্বাগত জানিয়েছেন তিনি। আর কোনও কথা বলেননি তিনি।

কিন্তু মমতা নেতাজি ইন্ডোরের সভা থেকে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, অভিষেক চোখের সমস্যায় জেরবার হচ্ছে। মমতা আরও বলেছেন, 'অভিষেক আপনাদের নমস্কার জানিয়ে চোখ দেখাতে হাসপাতালে গিয়েছে।' এদিন মমতা আরও বলেন, অন্য রাজনৈতিক দলের স্বচ্ছ ভাবমূর্তির কর্মীরা যদি তৃণমূলে আসতে চায় তাহলে তাদের দলে নেওয়া হতে পারে। সেক্ষেত্র দলের রাজ্যসভাপতি সুব্রত বক্সির অনুমতি নিতে হবে। এরপরই আপাতত তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বিশ্রামে থাকবেন বলেও ইঙ্গিত দিয়েছেন মমতা।

বেশ কয়েক দিন ধরেই চোখের সমস্যায় ভুগছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলনের সমাপ্তি অনুষ্ঠানের পর মমতা শান্তিনিকেতন বিল্ডিং-এ। সেখানে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দেখতে গিয়েছিলেন।

২০১৬ সালে মুর্শিদাবাদে দলীয় সভা থেকে ফেরার পথে সিঙ্গুরে পথদুর্ঘটনার কবলে পড়েন অভিষেক বন্দ্যোপাধ্যায়। গুরুতর আহত অবস্থায় তড়িঘড়ি তাঁকে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা করা হয়। এই দুর্ঘটনার পর থেকেই চোখের সমস্যায় ভুগছেন তৃণমূল নেতা। চোখের চিকিৎসার জন্য একাধিকবার বিদেশেও যেতে হয়েছে। সেখানেই অস্ত্রোপচার হয়েছে। তারপরেও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি অভিষেক। পঞ্চায়েত ভোটের পরেও চোখের চিকিৎসার জন্য বিদেশে গিয়েছিলেন অভিষেক। কিন্তু আবারও চোখে রক্ত জমাট বাঁধতে শুরু করেছে। যা নিয়ে এদিনও উদ্বেগ প্রকাশ করেন মমতা। 

আরও পড়ুনঃ

মহুয়া-বিতর্কের জের, সাংসদের ওয়েবসাইট ব্যবহারের নিয়ম বদলে দিচ্ছে সচিবালয়

'ওরা বোকা , মহুয়াকে সরাতে চাইছে', তৃণমূলের জনসভায় কৃষ্ণনগরের সাংসদের পাশে মমতা

 

Read more Articles on
Share this article
click me!