দলের প্রবীণ প্রার্থীদের হয়ে আর প্রচার করবেন না অভিষেক বন্দ্যোপাধ্যায়! ভোটের মাঝে নয়া ফাটল তৃণমূলে?

দলের প্রবীণ নেতাদের সমর্থনে প্রচারে নেই কেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়! প্রশ্ন তুলছেন দলেরই একাংশ।

Parna Sengupta | Published : May 19, 2024 8:04 AM IST / Updated: May 19 2024, 01:46 PM IST

আগামী ২৭ মে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে উত্তর কলকাতায় পদযাত্রা করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু দলের প্রবীণ নেতাদের সমর্থনে প্রচারে নেই কেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়! প্রশ্ন তুলছেন দলেরই একাংশ। উত্তর কলকাতার তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জোড়া প্রচারপত্রে আবার দলের সেকেন্ড ইন কমান্ডের কোনও ছবি নেই বলে সোশ্যাল মিডিয়ায় সুর চড়িয়েছেন কলকাতা পুরসভার ৪৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোনালিসা বন্দ্যোপাধ্যায়।

হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়, আরামবাগের দলীয় প্রার্থী মিতালি বাগের সমর্থনে প্রচার করলেও শ্রীরামপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের প্রচারপর্বে একবারের জন্যেও দেখা গেল না তৃণমূল সেনাপতিকে। শ্রীরামপুরে কল্যাণের প্রচারে তৃণমূল সেনাপতির না যাওয়া, অন্যদিকে সুদীপের প্রচারপত্রে অভিষেকের ছবি না থাকা, এই দু’টি বিষয়কে অনেকেই ‘নবীন প্রবীণ’ দ্বন্দ্বের আলোয় দেখতে চাইছেন। যদিও এই বিষয়টিকে তেমন গুরুত্ব দিতে নারাজ শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী নিজে। শনিবার শেষবেলার প্রচারপর্বে কল্যাণ বলেন, ‘কে কোথায় প্রচার করতে যাবেন সেটা মমতাদি ঠিক করেন। দিদি নিজে দু’টি জনসভা করেছেন। উনি বলেছেন, কল্যাণ একাই একশো!’

Latest Videos

এই বিষয়ে তৃণমূলের এক প্রথম সারির নেতা বলেন, ‘যদি দেখা যায়, শ্রীরামপুরের মতো উত্তর কলকাতা এবং দমদমেও প্রচারে যাননি অভিষেক, তাহলে বুঝতে হবে কোনও একটা ব্যাপার আছে। আর যদি এমনটা না হয়, তাহলে বুঝতে হবে শ্রীরামপুর নিছকই ব্যতিক্রম’। তবে শ্রীরামপুরে অভিষেকের না আসা নিয়ে কল্যাণের অবশ্য কোনও রাগ নেই। একটা সময় অভিষেকের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি। তবে পরবর্তীকালে তৃণমূল সেনাপতির প্রশংসাও করেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update