পার্থ নয়, এই ব্যক্তির অ্যাকাউন্টে জমা পড়েছে চাকরি বিক্রির ৭২ কোটি টাকা! চাঞ্চল্যকর খবর আনল ইডি

এসএসসি দুর্ণীতির আরও এক পাণ্ডার নাম সামনে আনল ইডি!

Anulekha Kar | Published : Jun 8, 2024 4:20 AM IST

শুধু পার্থ চট্টোপাধ্যায় নয় নিয়োগ দুর্নীতিতে এই ব্যক্তির অ্যাকাউন্টে জমা পড়েছে ৭২ কোটি টাকা। বিস্ফোরক তথ্য বের করল ইডি। প্রসন্ন রায় সম্পর্কে পার্থ চট্টোপাধ্যায়ের ভাগ্নী জামাইয়ের অ্যাকাউন্টে জমা পড়েছে ৭২ কোটি টাকা। ৬ বছরে চাকরি বিক্রির বেশিরভাগ টাকাই জমা পড়েছে প্রসন্নের অ্যাকাউন্টে। ইডির পেশ করা রিপোর্টে পাওয়া গেল এমনই তথ্য।

এদিন আদালতে প্রসন্নের আইনজীবী দাবি করেছেন যে তাঁর অ্যাকাউন্টে ব্যাবসার টাকা জমা পড়েছে। এর সঙ্গে নিয়োগের কোনও সম্পর্ক নেই। শুক্রবার দুর্নীতি সংক্রান্ত মামলা বিচারক প্রশান্ত মুখোপাধ্যায়ের এজলাসে শুনানি ছিল সেখানেই প্রসন্ন রায়ের বিরুদ্ধে আদালতে রিপোর্ট জমা দেয় ইডি।

Latest Videos

এদিকে ইডির দাবির প্রেক্ষিতে মোট কত জনের কাছ থেকে টাকা নেওয়া হয়েছিল তা জানতে চান বিচারপতি। এ প্রসহ্গে ৭২ কোটি টাকা জমা হলে তা মোট কত জনের কাছে থেকে নিতে হয় সেই হিসেবও দিতে চান প্রসন্নের আইনজীবী।

২০২২ সালে প্রসন্নকে গ্রেফতার করে সিবিআই। পরে জানা যায় প্রসন্ন পার্থ চট্টোপাধ্যায়ের ভাগ্নী জামাই। প্রথমে রং মিস্ত্রি পরে দুবাইয়ের হোটেল মালিক, কোথা থেকে হঠাৎ এত টাকা পেল প্রসন্ন, তাই নিয়েই সন্দেহ শুরু হয় গোয়েন্দাদের।

শুধু চাকরি বিক্রি নয়, বিপুল সম্পত্তি ক্রয়-বিক্রয়ও করেছেন এই ব্যক্তি। কম দামে সম্পত্তি কিনে বেশি দামে বিক্রি করেও প্রচুর টাকা আয় করেছিল পার্থ চট্টোপাধ্যায়ের ভাগ্মী জামাই।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা