ভুত ছাড়ানোর নামে নৃশংসতা, মুখে জুতো নিয়ে মহিলাকে ৪ কিলোমিটার রাস্তা হাঁটাল ওঝা

বহরমপুরে ভুত ছাড়ানোর নামে এক মহিলাকে মুখে জুতো নিয়ে রাস্তা ঘোরানোর অভিযোগ উঠেছে। ওঝার নির্দেশে পরিবারের লোকজন এই কাজ করে বলে জানা গেছে। পুলিশ মহিলাকে উদ্ধার করেছে।

Saborni Mitra | Published : Aug 24, 2024 5:20 PM IST

ভুত ছাড়ানোর নামে মহিলার সঙ্গে নৃংশতা। সকলের সামনে দিয়ে মুখে করে জুতো নিয়ে রাস্তা ঘোরানো হল এক মহিলাকে। ওঝার নিদান মেনে মুখে করে জুতো বইতে হল রাস্তার ওপর দিয়ে। এই ঘটনায় চাঞ্চল্য বহরমপুরে। সূত্রের খবর বহরমপুরের চুঁয়াপুর সুকান্তপল্লীর এক মহিলাকে ভুতে ধরার অভিযোগে ওঝার নিদানে চামড়ার জুতো মুখে নিয়ে প্রায় ৪ কিমি রাস্তা ঘুরিয়ে বহরমপুর গোরাবাজার কলেজ ঘাটে নিয়ে আসে মহিলার বাড়ির লোকজন। ঘটনার ছবি তুললে গেলে সংবাদ মাধ্যমের উপর আক্রমন করতে আসে বাড়ির লোকজন। ঘটনার খবর পেয়ে বহরমপুর কলেজ ঘাটে আসে বহরমপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে দীর্ঘ দিন ধরেই অসুস্থ মহিলা। একাধিক চিকিৎসকের কাছে গিয়েও রোগ সারেনি। আর সেই কারণে শেষপর্যন্ত ওঝার স্মরণাপন্ন হয় পরিবার। তারই নিদান অনুযায়ী মহিলাকে মুখে করে জুতো নিয়ে ঘুরতে হয় গোটা রাস্তায়।

Latest Videos

শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটে। চুয়াপুরে সুকান্ত পল্লি এলাকায় রাস্তার ওপর দিতে মহিলাকে জুতো মুখে করে হেঁটে যেতে হয়। পিছনে পরিবারের সদস্যরা ছিলেন। স্থানীয়রা এই দৃশ্য দেখে ক্ষোভে ফেটে পড়েন। তারাই খবর দেয় পুলিশ। শেষপর্যন্ত কেএন কলেজঘাটের কাছে পুলিশ মহিলাকে উদ্ধার করে। মহিলার পরিবারের সদস্যরা জানিয়েছেন তাঁরা মহিলাকে সুস্থ করতে ওঝার স্মরণাপন্ন হয়েছিলেন। তিনি নিদান দিয়েছিলেন মহিলাকে ভূতে ধরেছে। ভূত ছাড়াতেই জুতো মুখে করে রাস্তা হাঁটার নিদান দেন। তাতেই ভূত ছেড়ে চলে যাবে। মহিলার শারীরিক সমস্যাও ঠিক হয়ে যাবে বলেও জানিয়েছিলেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'সব কিছু টাকা দিয়ে কেনা যায় না মাননীয়া' মমতাকে ফের আক্রমণ Suvendu Adhikari-র | R G Kar
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu
ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
'২২ টি গাড়ি নিয়ে ফুর্তি করতে এসেছে!' মমতার সামনে দাঁড়িয়েই ঝাঁঝিয়ে উঠলেন গ্রামবাসীরা | Bengal Flood
Rashifal | রাশিফল ১৮ সেপ্টেম্বর : আজ আপনার কপালে কি আছে? দেখুন কি বলছে আজকের রাশিফল