Arjun Singh: সিসি ক্যামেরার 'চক্রবুহ্য'-এ অর্জুন সিং, প্রশাসনের বিরুদ্ধে অভিযোগে সরব ছেলে পবন

অর্জুন সিং তাঁর ও পরিবারের সদস্যদের গোপনীয়তা ক্ষুন্ন করার অভিযোগে সরব হয়েছিলেন। তিনি কলকাতা হাইকোর্টে মামলাও দায়ের করেছেন। সেই মামলার শুনানি হবে আগামী মঙ্গলবার।

 

Saborni Mitra | Published : Apr 3, 2024 9:29 AM IST

রাজ্য প্রশাসনের কড়া নজরদারীর মধ্যে রয়েছে ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং। তাঁর ও তাঁর পরিবারের সদস্যদের ফোনকলও ট্যাপ করা হচ্ছে- এমনটাই অভিযোগ ভাটপাড়ার বিধায়ক তথা অর্জুন-পুত্র পবন সিং-এর। তাঁর অভিযোগ ব্যারাকপুরে অর্জুন সিং-এর বাড়ির চারধারে ৮২টি সিসি ক্যামেরা বসানো হয়েছে। তাঁকে পুরোপুরি ঘেরাটোপে রাখা হয়েছে বলেও অভিযোগ করেন পবন সিং। তিনি আরও বলেছে,তাঁদের বাড়িতে কারা কারা আসছে কাদের সঙ্গে ফোনে কথা বলা হচ্ছে - তা দেখেই সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা করারও তোড়জোড় নিচ্ছে তৃণমূল সরকার।

যদিও আগেই অর্জুন সিং তাঁর ও পরিবারের সদস্যদের গোপনীয়তা ক্ষুন্ন করার অভিযোগে সরব হয়েছিলেন। তিনি কলকাতা হাইকোর্টে মামলাও দায়ের করেছেন। সেই মামলার শুনানি হবে আগামী মঙ্গলবার। তার আগেই তাঁদের ওপর নজরদারি করার অভিযোগ করলেন পবন সিং। তিনি বসেছেন, ভিডিও ও অজিও ট্যাপিং করা হচ্ছে। তিনি আরও বলেন, 'বাবা তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে ফিরে যাওয়ার পরই নজরদারি শুরু হয়েছে।' তিনি আরও বলেন, 'গোপনীয়তা ভেঙে বেআইনি ভাবে পুলিশ নজরদারি চালাচ্ছে।' যদিও এখনও পর্যন্ত প্রশাসন এই বিষয়ে কোনও মন্তব্য করেনি। তবে প্রশাসন সূত্রের খবর এলাকায় অশান্তি রুখতেই কড়া ব্যবস্থা নেওয়া হয়েছে। ভোট সংক্রান্ত অশান্তি চায় না প্রশাসন।

Weather update: চৈত্রে রাজ্যে সর্বোচ্চতাপমাত্রার পারদ ছুঁল ৪১ ডিগ্রি, কাল পুরুলিয়া থেকে তাপপ্রবাহ শুরু হওয়ার পূর্বাভাস

লোকসভা ভোটের আগে ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেস টিকিট দেয়নি অর্জুন সিংকে। তারপরই তিনি তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। যদিও গত লোকসভা নির্বাচনের আগেও তৃণমূলের টিকিট না পেয়ে বিজেপিতে গিয়েছিলেন অর্জুন সিং। বিজেপির প্রতীকে জেতার কয়েক মাস পরেই তিনি আবারও তৃণমূলে ফিরে আসেন। যদিও খাতায় কলমে তিনি ছিলেন বিজেপির সাংসদ। তবে এবার আবারও টিকিট না পাওয়ায় তিনি বিজেপির টিকিটেই ভোটে লড়াই করছেন। তাঁর প্রতিপক্ষ তৃণমূল কংগ্রেসের পার্থ ভৌমিক। তবে বাড়িতে নজরবন্দি করে রাখলেও জোর কদমে প্রচার চালাচ্ছেন অর্জুন সিং। তিনি সম্প্রতি মুকুল রায়ের বাড়িতেও গিয়েছিলেন। মুকুল রায়ের সঙ্গেই তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন। পরে আবার বিজেপিতে ফিরে আসেন।

Breaking News: আরও বিপাকে কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস প্রার্থী, মহুয়ার বিরুদ্ধ আর্থিক তছরুপের মামলা ইডির

 

Read more Articles on
Share this article
click me!