ভরদুপুরে রক্তারক্তি কাণ্ড বেহালার সরশুনায়, দা দিয়ে এলোপাথাড়ি কোপ মেরে একের পর এক ব্যক্তিকে ধরাশায়ী করলেন ব্যবসায়ী

স্থানীয়দের বক্তব্য, জমির সীমানা নিয়ে ওই ব্যবসায়ীর সঙ্গে তাঁর প্রতিবেশীর সমস্যা চলছিল। সেই বিষয়েই শনিবার দুপুরে গোলমাল শুরু হয়।

Sahely Sen | Published : Nov 5, 2022 1:24 PM IST

শনিবারের সকালে কলকাতার বেহালায় আচমকা বিপদ! প্রতিবেশীর সঙ্গে ঝামেলার জেরে বীভৎস কাণ্ড ঘটিয়ে বসলেন আরেক প্রতিবেশী। দীর্ঘদিনের বিবাদ গিয়ে থামল একেবারে রক্তারক্তি কাণ্ডে। ভরদুপুরে বেহালা সরশুনায় এমন চাঞ্চল্যকর ঘটনার জেরে থমথমে হয়ে গেছে গোটা এলাকা।

পাশের বাড়ির লোকের সাথে ঝগড়ার জেরে রাগ এবং আক্রোশের বসে ধারালো দা নিয়ে চারিদিকে এলোপাথাড়ি কোপ চালাতে শুরু করলেন এক ব্যক্তি। আচমকা ধারালো অস্ত্রের আঘাতে সাঙ্ঘাতিকভাবে আহত হয়েছেন মোট ৬ জন। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়ে দিয়েছেন চিকিৎসকরা। খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে গিয়ে পৌঁছোয় সরশুনা থানার পুলিশ। অভিযুক্তকে তৎক্ষণাৎ গ্রেফতার করা হয়, বাজেয়াপ্ত করা হয়েছে তাঁর হাতের রক্তমাখা অস্ত্রটিও। দুই বাড়ির মাঝের সীমানা নিয়ে বচসা এগোনোর জেরেই এই মর্মান্তিক ঘটনা ঘটে গেছে বলে প্রাথমিক ভাবে অনুমান করছে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বেহালা সরশুনার রাখাল মুখার্জি রোডে একটি দোকান রয়েছে আক্রমণকারী ব্যক্তির। শনিবার দুপুরে সেই দোকানের সামনেই আরও কয়েক জনের সঙ্গে জোর গলায় কথা বলতে দেখা যায় ওই ব্যবসায়ীকে। বচসা চরমে উঠলে একসময়ে রাগের বশে নিজের দোকানের ভেতর থেকে একটি ধারালো দা বের করে এনে এলোপাথাড়ি কোপ চালাতে থাকেন তিনি। অস্ত্রের ঘায়ে রক্তে ভরে ওঠে দোকানচত্বর। ঘটনার সময়ে এলাকায় উপস্থিত থাকা প্রত্যক্ষদর্শী দাবি, অভিযুক্ত ব্যক্তি মোট সাত জনকে পর পর কোপ মেরেছেন। তাঁদের মধ্যে পাঁচ জনই মহিলা। আহতদের সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে দু’জনের অবস্থা বর্তমানে আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর।

আক্রমণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত ব্যক্তিকে হাতেনাতে পাকড়াও করে সরশুনা থানার পুলিশ। স্থানীয়দের একাংশ দাবি করেছেন, জমির সীমানা নিয়ে ওই ব্যবসায়ীর সঙ্গে তাঁর প্রতিবেশীর সমস্যা চলছিল। সেই বিষয়েই শনিবার দুপুরে গোলমাল শুরু হয়। সেই গোলমাল যে নিমেশের মধ্যে এমন হিংস্র হয়ে উঠবে, তা কেউই ভাবতে পারেননি।

 

আরও পড়ুন-
‘বাবা সব জানে’, ইডি-কে বারবার একই উত্তর সুকন্যার, তাই এবার স্বয়ং অনুব্রত মণ্ডলকেই দিল্লি নিয়ে যাওয়ার উদ্যোগ
পঞ্চায়েত ভোটের আগে রাজ্যে কমতে পারে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম, নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের জরুরি বৈঠক
‘রামমোহনের মতো অভিজিৎ গঙ্গোপাধ্যায়ও একজন সমাজ সংস্কারক’, শুভেন্দু অধিকারীর মুখে বিচারপতির প্রভূত প্রশংসা

Share this article
click me!