ভয়ঙ্কর ঘটনা, ছেলেধরা সন্দেহে ভবঘুরেকে গণপিটুনি, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি যুবক

বাংলা জুড়ে প্রতিদিন এই আতঙ্কের ফলে জেলায় জেলায় ছেলেধরা সন্দেহে শুরু হয়েছে ছেলেধরা সন্দেহে গণপিটুনি। ঠিক এমনই এক ঘটনা ঘটেছে বনগাঁ পৌরসভা এলাকার ৯ নম্বর ওয়ার্ডের ঠাকুরপল্লীতে।

 

deblina dey | Published : Jun 23, 2024 7:36 AM IST

ছেলেধরা বা বাচ্চা চুরির আতঙ্ক ছড়িয়ে পড়েছে বাংলার কোণায় কোণায়। হঠাৎ করে কেন এই আতঙ্ক ছড়াল। কেন বৃদ্ধি পাচ্ছে এত বাচ্চা চুরির ঘটনা। এই ঘটনার নেপথ্যে লুকিয়ে রয়েছে কারা! প্রশাসন এখনও এই উত্তর খোঁজার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বাংলা জুড়ে প্রতিদিন এই আতঙ্কের ফলে জেলায় জেলায় ছেলেধরা সন্দেহে শুরু হয়েছে ছেলেধরা সন্দেহে গণপিটুনি। ঠিক এমনই এক ঘটনা ঘটেছে বনগাঁ পৌরসভা এলাকার ৯ নম্বর ওয়ার্ডের ঠাকুরপল্লীতে।

শনিবার রাতে উত্তর ২৪ পরগনার বনগাঁ পৌরসভা এলাকার ৯ নম্বর ওয়ার্ডের ঠাকুরপল্লীতে এক ভবঘুরেকে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দেওয়া হয় । পরবর্তীতে ভবঘুরেকে উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। ভবঘুরেকে মারধোরের সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে । ঘটনার তদন্ত করতে নেমে ইতিমধ্যেই দুজনকে গ্রেফতার করেছে বনগাঁ থানার পুলিশ ।

Latest Videos

এই বিষয়ে বনগাঁ ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বন্ধনা দাস কীর্তনীয়া জানিয়েছেন, "গতকাল রাতে আমি জানতে পেরে পুলিশকে খবর দিয়েছিলাম । পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বনগাঁ মহাকুমা হাসপাতালে ভর্তি করেছে।" ভবঘুরে কে মারধর করা হয়েছে প্রসঙ্গে তিনি জানিয়েছেন মারধর করা হয়ে থাকলে ঠিক হয়নি। সাধারণ মানুষকে বলবো গুজবে কান দেবেন না। এই ধরনের কোনও সন্দেহভাজন ব্যক্তিকে দেখলে পুলিশ প্রশাসনকে খবর দিন। আইন হাতে তুলে নেবেন না।

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা