Murder in Bhangar: মদের আসরে যুবককে কুপিয়ে খুন! ফের অশান্ত ভাঙর

নিহত ব্যক্তি পেশায় একজন প্রতিমাশিল্পী। সূত্রের খবর ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। ইতিমধ্যেই তল্লাশি শুরু করেছে ভাঙর থানার পুলিশ।

Web Desk - ANB | Published : Jun 26, 2023 6:30 AM IST

মদের আসরে যুবককে খুন ঘিরে ফের উত্তপ্ত ভাঙর। রবিবার রাতে এমনই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা যাচ্ছে রবিবার গভীর রাতে মদের আসরে বসে কথা কাটাকাটি হওয়া থেকে সূত্রপাত হয় বচসার। সেখান থেকে বচসা বাড়তে বাড়তে খুন অবদি গড়ায় বলে জানা যাচ্ছে। ঘটেছে ভাঙড় থানা এলাকার অন্তর্গত গড়ান বেরিয়া এলাকায়। মৃতের নাম অজয় পাল, বয়স ৩২ বছর। নিহত ব্যক্তি পেশায় একজন প্রতিমাশিল্পী। সূত্রের খবর ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। ইতিমধ্যেই তল্লাশি শুরু করেছে ভাঙর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর রবিবার রাতে বন্ধু রাজু শেখের সঙ্গে মদ্যপান করতে বসেছিলেন অজয়। সেখানেই শুরু হয় বচসা। অশান্তি বাড়তে বাড়তে একসময় ধারালো অস্ত্র দিয়ে অজয়ের গলা কেটে কুপিয়ে খুন করে রাজু। খবর পেয়েই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত রাজু। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে বন্ধু মাঝেমধ্যেই একসঙ্গে মদ্যপান করতেন।

প্রসঙ্গত, পঞ্চায়েত ভোটের মনোনয়ন পর্বের শুরু থেকেই দফায় দফায় উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়। বোমা গুলি ইটবৃষ্টিতে বারবারই সংঘর্ষে জড়িয়েছে তৃণমূল-আইএসএফ। ইতিমধ্যেই সংঘর্ষে প্রাণ গিয়েছে দু'দলেরই বেশ কিছু সদস্যের। এখানেই শেষ নয়। রাতারাতি তালিকা থেকে বাদ আইএসএফ প্রার্থীর নাম বাদ পড়ারও অভিযোগ উঠেছে। আইএসএফ-এর পক্ষ থেকে দাবি করা হয়েছে ভাঙড় ২ ব্লকের ৮১ জন আইএসএফ প্রার্থীর নাম তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে। তাঁদের মনোনয়ন বাতিল বলেই জানায় কমিশন। কমিশনের সিদ্ধান্তের বিরোধিতায় কলকাতা হাইকোর্টে মনোনয়ন বহাল রাখার আবেদন জানায় আইএসএফ প্রার্থীরা।

বৃহস্পতিবার বিচারপতি অমৃতা সিনহার এজলাসে এই মামলার শুনানি হয়। দিন শুনানির শুরুতেই শাসকদলের আইনজীবীর কথায় বিস্ময় প্রকাশ করলেন বিচারপতি। এদিন মামলাকারীদের আইনজীবীর পক্ষ থেকে জানানো হয়, ২০ জুন প্রত্যাহারের শেষদিন অবধি তালিকায় আইএসএফ প্রার্থীদের নাম ছিল। কিন্তু সেইদিন রাতের মধ্যেই তালিকা থেকে বাদ পড়ে ৮১ জন আইএসএফ প্রার্থীর নাম। পরে জানা যায় ওই প্রার্থীদের মনোনয়ন বাতিল হয়ে গিয়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন। এই বক্তব্য শুনে বিস্ময় প্রকাশ করলেন বিচারপতি অমৃতা সিনহা। তিনি বলেন,'নির্বাচন নিয়ে এগুলো কী হচ্ছে? আমি তো কিছুই বুঝে উঠতে পারছি না।' অন্যদিকে শাসকদলের আইনজীবীর বক্তব্য,'আমরা আনকন্টেস্টেড। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছি। এমনকী জয়ী প্রার্থীদের শংসাপত্র দেওয়া হয়ে গিয়েছে।' এই জবাবে বিচারপতি বললেন,'আনকন্টেস্টেড!আপনারা জিতেও গেলেন?'

Share this article
click me!