প্রাইমারি স্কুলের শিক্ষিকা হয়েও পড়াতে যেতেন না বহুদিন, এবার বন্ধ করে দেওয়া হল অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডলের বেতন

সূত্রের খবর, সুকন্যার বাড়ি থেকে মাত্র আড়াই মিনিট সময়সীমার দূরত্বে রয়েছে সুকন্যার স্কুল। দীর্ঘ দিন ধরেই সেখানে ক্লাস নিতে যেতেন না সুকন্যা। 

Web Desk - ANB | Published : Feb 22, 2023 5:41 PM IST / Updated: Feb 22 2023, 11:16 PM IST

বোলপুরে প্রাথমিক স্কুলের শিক্ষিকা ছিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডল। বর্তমানে গরু পাচার কাণ্ডে অনুব্রত মণ্ডল জেলবন্দি রয়েছেন, এই আবহেই বন্ধ হয়ে গেল মেয়ে সুকন্যার চাকরির বেতন। গত জানুয়ারি মাস থেকেই সুকন্যার বেতন বন্ধ করে দেওয়া হয়েছে।

বীরভূমের কালিকাপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন সুকন্যা। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল যে, তিনি দীর্ঘদিন ধরেই স্কুলে যাচ্ছিলেন না। এমনকি, স্কুলের রেজিস্টারে সই করার জন্য তাঁর নিজের বাড়িতেই রেজিস্টার-খাতা নিয়ে যাওয়া হত বলে অভিযোগ ওঠে। এই সমস্ত জল্পনার পরেই জেলা প্রাথমিক শিক্ষা সংসদের তরফ থেকে বন্ধ করে দেওয়া হল সুকন্যা মণ্ডলের বেতন। জানা গিয়েছে, তাঁর প্রাপ্য ছুটির মেয়াদও শেষ হয়ে গিয়েছে। তাই বন্ধ করা হয়েছে বেতন। 

সূত্রের খবর, বীরভূমের বোলপুরের নিচুপট্টি এলাকায় অনুব্রত মণ্ডলের বাড়ি, সেখান থেকে মাত্র আড়াই মিনিট সময়সীমার দূরত্বে রয়েছে সুকন্যার স্কুল। দীর্ঘ দিন ধরেই সেখানে ক্লাস নিতে যেতেন না সুকন্যা। তাঁকে নাকি স্কুলে অনেকেই দেখেননি এমনটাও অভিযোগ উঠেছিল। স্কুলে না যাওয়া সত্ত্বেও প্রত্যেক মাসে সুকন্যা বেতন পেয়ে যেতেন নিয়ম করে। হাজিরা খাতাও রোজই পৌঁছে যেত তাঁর বাড়িতে। তাঁরই বেতন বন্ধ করে দেওয়া হল। বীরভূম জেলার প্রাথমিক শিক্ষা সংসদের পক্ষ থেকে জানানো হয়েছে যে, স্কুলে না যাওয়ার অভিযোগের ভিত্তিতে তাঁর বেতন বন্ধ করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন-

চাকরি দেওয়ার নাম করে পাঁচ-সাত বছর ধরে মহিলাকে যৌন হেনস্থা, সাগরদিঘিতে কংগ্রেস প্রার্থীর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ
দোস্ত, তোমায় ধন্যবাদ: সমগ্র ভারতবাসীর উদ্দেশ্যে কৃতজ্ঞতা প্রকাশ করল ভূমিকম্প-বিধ্বস্ত তুরস্ক
মানিক ভট্টাচার্যের স্ত্রী-পুত্রের জেল হেফাজত, নজরে রয়েছে মেয়ে-জামাইয়ের ব্যাঙ্কের লেনদেন

Share this article
click me!