কেন সুজাতা আর সৌমিত্রর বিবাহ বিচ্ছেদ? প্রচার মঞ্চ থেকেই বিজেপি প্রার্থীকে আক্রমণ মমতার

বিষ্ণুপুরে ভোট প্রচারে গিয়ে তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজাতা মণ্ডল ও বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁর বিবাহ বিচ্ছেদের কারণ জানালেন মমতা। পাশাপাশি সৌমিত্রকে প্রচার মঞ্চ থেকে চড়া সুরে আক্রমণও করেন তিনি।

 

Saborni Mitra | Published : May 18, 2024 2:30 PM IST / Updated: May 18 2024, 08:03 PM IST

110
ভোট প্রচারে মমতা

লোকসভা নির্বাচনের প্রচারে দুই দিনের সফরে মমতা বন্দ্যোপাধ্যায় রয়েছে বাঁকুড়া। এদিন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

210
বিষ্ণুপুরের লড়াই

বিষ্ণুপুরে লোকসভা কেন্দ্রে বিজেপি ও তৃণমূলের লড়াই জমজমাট। সেখানে বিজেপির প্রার্থী সৌমিত্র খাঁ আর তৃণমূল কংগ্রেস প্রার্থী তাঁরই প্রাক্তন স্ত্রী সুজাতা মণ্ডল।

310
সৌমিত্র ও সুজাতার সম্পর্ক

একটা সময় সৌমিত্র ও সুজাতা স্বামীস্ত্রী ছিল। দুজনের বিয়ে হয়েছিল ২০১৬ সালে। তাদের বিচ্ছেদ হয়েছে বছর খানেক আগে। সম্প্রতি সৌমিত্র এক আইনজীবীর সঙ্গে গাঁটছড়াও বেঁধেছেন।

410
মমতার নিশানায় বিজেপি প্রার্থী

এদিন বিষ্ণুপুরে সুজাতা মণ্ডলেপ সমর্থনে সভা করেছিলেন মমতা। সেখানেই আক্রমণ করেন সৌমিত্র খাঁকে।

510
মমতার খোঁচা

মমতা এদিন বলেন, 'কী করে সুজাতা ওকে বিয়ে করেছিল ভবগানই জানে!' সৌমিত্র নাম মুখে আনতেও তাঁর ইচ্ছে করে না বলেও জানিয়েছেন তিনি।

610
মমতার কথা

এদিন প্রচারে মমতা সৌমিত্র ও সুজাতার বিবাহ বিচ্ছেদের কারণও জানান। তিনি বলেন, 'ওই ছেলেটার নামও আমি মুখে আনতে চাই না।' তারপরই তিনি বলেন, সুজাতা কী করে বিয়ে করেছিল। মমতা আরও বলেন, 'কেউ কাউকে ভালবাসলে সেটা তারই ব্যাপার। আমি ওসবে মাথা ঘামাই না।'

710
বিবাহ বিচ্ছেদের কারণ

বিবাহ বিচ্ছেদের কারণ বলতে গিয়ে মমতা বলেন,'আমাদের প্রার্থী সুজাতা একটু গোবলুগাবলা। ওর বরটা বেশি স্মার্ট। তাই ওকে ছেড়ে পালিয়েছে। অন্য আরও কতগুলোকে ধরেছে। আমার সে সব বলা উচিৎ নয়। তবে চ্যালেঞঅজ করলে আমি ছবি দেখিয়ে দিতে পারি।'

810
সুজাতা ঝগড়ুটেঃ মমতা

মমতা আরও বলেন, 'আমার কাছে অনেক ছবি আছে। কিন্তু সুজাতা যা ঝগড়ুটে! আমি ছবি দেখালেই ছবি দেখালে ও হয়তো ভোট ছেড়েদিয়ে আগে ছুটবে ঝগড়া করতে। '

910
সম্পত্তি নিয়েও খোঁচা

মমতা জনসভার মঞ্চ থেকেই সৌমিত্র খাঁর সম্পত্তি নিয়ে খোঁচা দেন। তিনি রীতিমত আক্রমণ করেন বিজেপি প্রার্থীকে।

1010
পাঁচ বছর আগের ছবি

২০১৯ সালে সৌমিত্র সস্ত্রিক বিজেপিতে যোগ দিয়েছিলেন। সেই সময় আদালতের নির্দেশে নির্বাচনী এলাকায় ঢোকার অধিকার ছিল না। কিন্তু সুজাতাই সেই সময় স্বামীর হয়ে প্রচার করেছিলেন। নির্বাচনে জয়ীও হয়েছিলেন সৌমিত্রে। তারপরই বদল শুরু। ২০২১ সালে তৃণমূলে যোগ দেন সুজাতা। ভেঙে যায় দাম্পত্যও।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos