প্রাক্তন স্বামী-স্ত্রীর লড়াইয়ের চোরা স্রোত ভোটের বিষ্ণুপুর, সৌমিত্রকে 'বাইরের পাগল' বললেন সুজাতা

ষষ্ঠ দফায় শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে বিষ্ণুপুরে। কিন্তু প্রাক্তন দম্পতির লড়াইয়ের একটা চোরা স্রোত বয়ে যাচ্ছে তলে তলে। সৌমিত্র খান আর সুজাতা মণ্ডল- রাজ্যের শাসক দল ও বিরোধী দলের প্রার্থী।

 

Saborni Mitra | Published : May 25, 2024 5:49 AM IST

বিষ্ণুপুরে ভোট যুদ্ধে প্রাক্তন স্বামী-স্ত্রী। বিজেপির সৌমিত্র খান ও তৃণমূল কংগ্রেসের সুজাতা মণ্ডলের ভোটের লড়াই জমজমাট। এখনও পর্যন্ত মোটের ওপর শান্ত বিষ্ণুপুর। তবে সকাল থেকেই সুজাতা মণ্ডল নেমে পড়েছেন ভোটের রণভূমিতে। তুলনায় কিছুটা হলেও পিছিয়ে তাঁর প্রাক্তন স্বামী। অনেক বেলা পর্যন্তই তিনি নিজের হোটেল ঘরে ছিলেন।

ষষ্ঠ দফায় শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে বিষ্ণুপুরে। কিন্তু প্রাক্তন দম্পতির লড়াইয়ের একটা চোরা স্রোত বয়ে যাচ্ছে তলে তলে। সৌমিত্র খান আর সুজাতা মণ্ডল- রাজ্যের শাসক দল ও বিরোধী দলের প্রার্থী। দুই প্রার্থের জয়ের জন্য বিষ্ণুপুরে ভোট চাইতে গিয়েছিলেন দুই দলের প্রধান। একদিকে যেমন সভা করেছিলেন নরেন্দ্র মোদী। অন্যদিকে সভা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। এই অবস্থায় শেষ হাসি কে হাসবে তাই নিয়ে চলছে ভোটের ঠান্ডা লড়াই।

সুজাতা মণ্ডল-

শনিবার ষষ্ঠ দফা শুরু থেকেই রাস্তায় নেমেছেন সুজাতা মণ্ডল। একাধিক বুথে ঘুরেছেন। কথা বলেছেন দলীয় নেতা কর্মীদের সঙ্গে। যদিও তার আগেই বিষ্ণপুরের একাধিক মন্দিরে দিয়ে দেবতার আশীর্বাদ নিয়েছেন। জেতার ব্যাপারে অনেকটাই আশাবাদী সুজাতা। একাধিক সংবাদ মাধ্যমেকে দেওয়া সাক্ষাৎকারে তিনি তাঁর প্রাক্তন স্বামী তথা বিজেপি প্রার্থী সৌমিত্রকে তেমন আমল দিতে চান না বলেও জানিয়েছেন। একটি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় সৌমিত্র নাম উচ্চারণ করেন। তারপরই জানিয়ে দেন তিনি নামটি মুখে আনতে চান না। এর জন্য তাঁকে আবার কুলকুচি করতে হবে। সুজাতা আরও বলেছেন, 'বাইরের কোনও পাগলকে নিয়ে নয়, আমার কেন্দ্রের কাজ, আর বিষ্ণুপুরের মানুষকে নিতেই আমি আগ্রহী। ওঁকে নিয়ে কোনও প্রশ্নের উত্তর দেওয়ার প্রবৃত্তি আমার নেই।'

Vote Violence: ষষ্ঠ দফা ভোটের আগেই রক্তাক্ত বাংলা, তমলুকের মহিষাদলে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন

Breaking News: ভোটের মধ্যেই কলকাতা জুড়ে টানা ২ মাসের ১৪৪ ধারা ঘোষণা, জমায়েত করলেই গ্রেফতার

সৌমিত্র খান-

সকাল থেকেই নিজের হোটের ঘরে বব্দি ছিলেন সৌমিত্র। সূত্রের খবর মোবাইল ফোনের মাধ্যমেই তিনি যোগাযোগ রেখেছেন দলীয় নেতা কর্মীদের সঙ্গে। হোটেলের ব্যালকনি থেকে সংবাদ মাধ্যমের উদ্দেশ্যে হাত নেড়েছেন। আর ভিকট্রি সাইন দেখিয়েছেন। ঘনিষ্টদের কথায় জেতার ব্যাপাকে অনেকটাই আত্মবিশ্বাসী বিষ্ণুপুরের বিদায়ী সাংসদ। পরপর দুইবার জিতেছেন। এবার তিনি হ্যাটট্রিকের আশায় রয়েছে। অনেকটা বেলায় বিষ্ণুপুরের একটি শিব মন্দিরে পুজো দেন। নিজের সোশ্য়াল মিডিয়ায় সেই ছবি আপলোড করেছেন।

রেখা পাত্র কি জিতবে? বসিরহাট লোকসভার ফলাফল নিয়ে ভবিষ্যদ্বাণী সন্দেশখালির শাহজাহানের

 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Rachana Banerjee | 'সোহম ঠিক কাজ করেনি' রেস্তোরাঁ মালিককে মারধরের ইস্যুতে সরব রচনা বন্দ্যোপাধ্যায়
BJP Live : সাংবাদিকদের মুখোমুখি শমীক ভট্টাচার্য, কী অভিযোগ করছেন, দেখুন সরাসরি
আছে প্রমাণ, বড় পদক্ষেপ! রেখা, ববি, হিরণকে নিয়ে 'খেলা' ঘোরাবেন শুভেন্দু! দেখুন | Suvendu Adhikari
Suvendu Adhikari | 'বিনীত গোয়েল প্রস্তুত থাকুন আপনাকে হুঁশিয়ারি দিচ্ছি' -শুভেন্দু অধিকারী
Suvendu Adhikari : 'ভিডিও ফুটেজই প্রমাণ, ওকে গ্রেফতার করা উচিৎ' সোহম প্রসঙ্গে সাফ জবাব শুভেন্দুর!